বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বোমা ফাটিয়ে জুয়েলারি দোকানে লুট

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ২:২৮ পিএম

গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় বোমা ফাটিয়ে দু’টি স্বর্ণের দোকান লুটের ঘটনা ঘটেছে। এসময় অস্ত্রধারীর গুলিতে শ্রী দেবেন্দ্র কর্মকার (৪৯) নামে এক স্বর্ণ ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।

গতকাল শুক্রবার দিনগত রাত সাড়ে ৭টার দিকে ওই এলাকায় শ্রী দেবেন্দ্র কর্মকারের ‘নিউ দিপা জুয়েলার্স’ ও মানিক চন্দ্র পালের ‘লক্ষী জুয়েলার্সে’ এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রায় ১৩ থেকে ১৪ জনের একদল অস্ত্রধারী মাইক্রোবাস ও দু’টি মোটরসাইকেল করে ওই জুয়েলার্স দোকান দু’টিতে হামলা করে। পরে তারা দোকান ভাঙচুর করে অলঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যাচ্ছিল। এসময় বাধা দেওয়ায় শ্রী দেবেন্দ্র কর্মকারকে গুলি করে। পরে অস্ত্রধারীরা বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় শ্রী দেবেন্দ্র কর্মকারকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়।

লক্ষী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল জানান, তার দোকান থেকে আনুমাণিক ৪০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৪ লাখ টাকা লুট হয়েছে। তবে শ্রী দেবেন্দ্র কর্মকারের দোকানের লুট হওয়া কিছুর তথ্য পাওয়া যায়নি।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। এ ব্যাপারে তদন্ত করছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন