শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রেললাইনে বসে মদপান, তামিলনাড়ুতে ট্রেন চাপায় তিন ছাত্র নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ৫:২৮ পিএম

ভারতের তামিলনাড়ু রাজ্যে রেললাইনে বসে মদপান করার সময় ট্রেন চাপায় নিহত হয়েছেন প্রকৌশল বিদ্যার তিন ছাত্র। এ ঘটনায় আহত হয়েছেন আরেক ছাত্র। বুধবার রাতে কোয়েম্বাটোর জেলার রাভুতুর পৃভু এলাকায় এই ঘটনা ঘটে।

সরকারী রেলওয়ে পুলিশ জানায়, ঘটনাটি স্থানীয় সময় রাত ১০.০০ টার পরে ঘটেছিল। শিক্ষার্থীরা অ্যালেপ্পি-চেন্নাই এক্সপ্রেস ট্রেনের নিচে চাপা পড়েছিল। লোকো পাইলট তার উচ্চ পদস্থ কর্মকর্তাদের এ সম্পর্কে অবহিত করেছিলেন যারা পরে রেল পুলিশকে খবর দেয়। মৃতদেহগুলি রেললাইনের উপরে কয়েকটুকরো হয়ে ছড়িয়ে ছিটিয়ে ছিল। নিহতরা হলেন, কোডাইকানালের সিদ্দিক রাজা, ডিন্ডিগুলের নীলকোটাইয়ের রাজসেনেকর এবং বিরুধুনগর জেলার রাজপালায়মের কারুপ্পসামি ও গৌতম।

পুলিশ জানিয়েছে, সিদ্দিক বিই’র শেষ বর্ষের এবং রাজাসেকার তৃতীয় বর্ষের ছাত্র ছিল। তারা দুজনই সেখানে সুলুর একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে পড়ত। কারুপাসামি এবং গৌতম পরীক্ষায় অংশ নিতে এসেছিলেন। থেনি থেকে আসা বিগনেশ এ ঘটনায় সামান্য আহত হন। মৃতদেহগুলি পোস্টমর্টেমের জন্য কোয়েম্বাটুর মেডিকেল কলেজ ও হাসপাতালে (সিএমসিএইচ) প্রেরণ করা হয়। পোদনুর জিআরপি এ ঘটনায় মামলা করেছে এবং আরও তদন্ত চলছে। সূত্র: টিওআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন