শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

‘কুরুচিপূর্ণ’ পোশাকে ‘লজ্জাহীন’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

স্কার্টের সঙ্গে ডিপকাট পড়েছিলেন বলিউড অভিনেত্রী বাণী কাপুর। খয়েরি স্কার্টের সঙ্গে ডিপকাট টপে রীতিমতো লাস্যময়ী লাগছিল বলিউড অভিনেত্রীকে। কিন্তু এই ছবি ঘিরেই যত গন্ডগোল।
বানীর টপে দেখা যায় লাল রঙে লেখা রামনাম। আর তাতেই যতো সমস্যা। ‘কুরুচিপূর্ণ’ পোশাকে রামনাম কেন লেখা এ প্রশ্ন তুলে সোশ্যাল মিডিয়ায় সরব হন অনেকে। বাণী কাপুরকে নিষিদ্ধ করার দাবিও তোলেন অনেকে। অনেক নেটিজেন দাবি তোলেন, এই পোশাক পড়ে হিন্দু ধর্মাবেগে আঘাত করেছেন নায়িকা। অভিযোগ ওঠার কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে নায়িকার সেই ছবি। কুরুচিকর কমেন্ট আসতে থাকে বাণী কাপুরকে উদ্দেশ্য করে। বলা হয় বাণী কাপুর নাকি ‘লাজলজ্জাহীন’। পাশাপাশি নেটিজেনদের একাংশের দাবি, বলিউডের অনেক তারকাই নাকি বরাবরই সনাতন ধর্মের বিরোধী।

নায়িকা অবশ্য তার সোশ্যাল মিডিয়া থেকে ছবিটি ডিলিট করে দিয়েছেন, কিন্তু তা ভাইরাল হয়ে যাওয়ায় নিস্তার মেলেনি। অন্যদিকে এ ব্যাপারে বাণী কাপুর একদম চুপ থেকেছেন। কোনও প্রতিক্রিয়া জানান নি তিনি।
ইয়াস রাজ ফিল্মস-এর ২০১৩ সালের শুধ দেশি রোমান্সের মাধ্যমে নজর কাড়েন তিনি। সম্প্রতি টাইগার শ্রফ ও হৃত্বিক রোশনের সঙ্গে ‘ওয়ার’ সিনেমায় অভিনয় করেছেন বাণী কাপুর। সেখানে দর্শকদের নজর কেড়েছেন তিনি। সূত্র : কলকাতা২৪।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন