বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পেঁয়াজের ব্যাপারে প্রধানমন্ত্রী একটা সমাধান দিয়েছেন: আমীর খসরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৯, ১১:৪৮ এএম

‘পেঁয়াজের দাম ২৫০ টাকা ছাড়িয়ে গেছে। ঘণ্টায় ঘণ্টায় পেঁয়াজের দাম বাড়ছে। প্রধানমন্ত্রীর পেঁয়াজের ব্যাপারে একটা সমাধান দিয়েছেন। তিনি মানুষকে পেঁয়াজ খেতে মানা করেছেন। এই সরকার মানুষের তোয়াক্কা করে না। কারণ তাদের ভোটের দরকার নেই। সেজন্য তারা পেঁয়াজ না খাওয়ার মতো দায়িত্বহীন পরামর্শ মানুষকে দিচ্ছেন।’- বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী এসব কথা বলেছেন।

পেঁয়াজের অস্বাভাবিক দামবৃদ্দির প্রসঙ্গ টেনে আমীর খসরু বলেন, পেঁয়াজ এতটাই দুর্লভ হয়ে গেছে যে, মানুষ এখন বিয়ে বাড়িতে উপহার হিসেবে পেঁয়াজ নিয়ে যাচ্ছে!

শনিবার বিকালে চট্টগ্রাম উত্তর জেলা কৃষক দলের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। নগরীর নাসিমন ভবনে দলীয় কার্যালয়ের সামনে সম্মেলন উপলক্ষে এই সভা হয়েছে।

আমীর খসরু বলেছেন, ক্ষমতায় আসতে ভোটের প্রয়োজন নেই বলেই সরকার মানুষকে পেঁয়াজ না খাওয়ার মতো দায়িত্বহীন পরামর্শ দিচ্ছে।

এদিকে ট্রেন দুর্ঘটনা নিয়ে মন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, কয়েকদিন আগে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়ে হতাহতের ঘটনা ঘটেছে। মন্ত্রী বলছেন, এর পেছনে নাকি নাশকতা আছে। জনবিচ্ছিন্ন মন্ত্রীরাই এই ধরনের দায়িত্বহীন বক্তব্য দিতে পারেন।

কৃষকদল চট্টগ্রাম উওর জেলা শাখার সভাপতি ইসহাক কাদের চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লতিফির পরিচালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান ও কৃষকদল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব হাসান জাফির তুহিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন