বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পারিবারিক কলহে ক্যালিফোর্নিয়ায় ৫ জন নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৯, ৪:৫৩ পিএম

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে পারিবারিক সহিংসতায় তিন শিশুসহ পাঁচ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গতকাল শনিবার (১৬ নভেম্বর) দেশটির সান ডিয়েগোর প্যারাডাইজ হিলস পাড়ায় এ ঘটনা ঘটে। জানা যায়, স্ত্রীসহ তিন সন্তানকে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছেন এক ব্যক্তি।
দেশটির পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছে, পারিবারিক কলহের জেরে প্রথমে ওই দম্পতির মধ্যে ঝগড়া শুরু হয়। পরে এক পর্যায়ে পরিবারের সবাইকে গুলি করে আত্মঘাতী হন ওই ব্যক্তি।
ওই ঘটনার পর প্যারাডাইস হিলস থেকে ফোনকল পেয়ে সেখানে ছুটে যায় পুলিশ। শনিবার সকালে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ একটি বাড়িতে তিন বছর বয়সী এক শিশু এবং তার মা ও বাবার মরদেহ উদ্ধার করে। এছাড়া আরো তিন শিশুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। এদের বয়স যথাক্রমে ৫, ৯ এবং ১১ বছর।
সান ডিয়েগো শহরের পুলিশের প্রধান ডেভিড নিসলেইট এক সংবাদ সম্মেলনে বলেন, এই ঘটনায় আহত শিশুদের হাসপাতালে ভর্তি করানো হয়ে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়। আরেক শিশু এখনো চিকিৎসাধীন রয়েছে বলে তিনি জানান।
পুলিশের প্রধান ডেভিড আরো বলেন, এটি খুন ও আত্মহত্যার একটি মর্মান্তিক ঘটনা ছিল। এই ঘটনায় এখনো কোনো হতাহতদের নাম প্রকাশ করা হয়নি। তবে পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন