বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় ইজিবাইক চালকের লাশ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৯, ৫:১৭ পিএম

নওগাঁ সদর উপজেলার হাঁসাইগাড়ী গুটার বিল থেকে ইজিবাইক চালক ভজেন্দ্রনাথ দেবনাথ (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। সে উপজেলার লস্করপুর গ্রামের ভুপেন্দ্রনাথ দেবনাথের ছেলে।
পারিবারিক সুত্রে জানা যায়, নিহত ভোজন দেবনাথ শহরের বালুডাঙ্গা থেকে সান্তাহার রোডে নিয়মিত ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করত। গতকাল বিকেলে সে বাড়ি থেকে তাঁর গাড়িটি নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয়। রাতে বাড়ি না ফেরায় তাঁর পরিবারের সকলে অনেক খোজাখুজি করে কোন খোজ পাই নাই। আজ সকালে নিহতের মুঠোফোনে পুলিশ তাদের সংবাদ জানালে বিষয়টি তারা জানতে পারেন এবং ঘটনাস্থলে যেয়ে লাশটি শনাক্ত করেন।
সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফায়সাল বিন আহসান জানান, গুটার বিল এলাকায় কৃষক মাঠে কৃষি কাজ করতে গিয়ে কচুরিপানা দিয়ে মুখ ঢাকা একটি লাশ দেখতে পান। লাশটি দেখে তারা থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। তবে তাকে কে বা কারা হত্যা করে ইজিবাইক গাড়িটি নিয়ে গেছে তা এখনও জানা সম্ভব হয়নি। প্রাথমিক তদন্তে লাশটিতে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। লাশটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে সদর মডেল থানায় নিহতের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন