শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নাটোরে উন্নয়ন বিষয়ে মতবিনিময়

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

নাটোরের চলমান উন্নয়ন কর্মকান্ড এবং ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনা নিয়ে নাটোর প্রেসক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় করেছেন নাটোর সদর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। গত শনিবার রাতে স্থানীয় একটি রেস্তোঁরায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ২ ঘন্টার এই সভায় সংসদ সদস্য শিমুল বলেন, নাটোর জেলা শতভাগ বিদ্যুতায়নের মাইলফলক স্পর্শ করেছে। বর্তমানে প্রায় দুশ’ কোটি টাকা ব্যয়ে শহর কেন্দ্রিক ৬টি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।
সংসদ সদস্য শিমুল আরও বলেন, নারদ নদ পুন:খননসহ অবৈধ স্থাপনা উচ্ছেদ ও তীরে বসবাসকারী ব্যক্তিদের পুণর্বাসন, শহরতলীতে ১টি ইকোনোমিক জোন তৈরি, কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা, জিমনেশিয়াম নির্মাণ, রানীভবাণী রাজবাড়ির উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের জোর চেষ্টা চলছে। এসব উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের ক্ষেত্রে প্রতিবন্ধকতা দূর করতে সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেন তিনি। সভায় সংসদ সদস্য শিমুল সাংবাদিকদের জন্যে একটি প্রেসক্লাব ভবন কমপ্লেক্স নির্মাণ কাজে পূর্ণ সহযোগিতার আশ্বাস দেন। সাংবাদিকদের কল্যাণ তহবিল পরিকল্পনা বাস্তবায়নে নির্মাণাধীন বাণিজ্যিক ভবনের বাস্তবায়ন কাজ সম্পন্ন করার কাজেও সহযোগিতার কথা উল্লেখ করেন তিনি।
সভায় বক্তব্য রাখেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু ও দফতর সম্পাদক দীলিপ দাস।
সাংবাদিকদের মধ্যে নাটোরের উন্নয়ন সম্ভাবনা ও প্রত্যাশা নিয়ে বক্তব্য দেন নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, সাবেক সভাপতি রনেন রায় প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন