বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

স্কুলের ভুলে এসএসসি পরীক্ষা দিতে পারছে না সজিব

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ হয়েও এসএসসি পরীক্ষায় ফরম পূরন করতে পারেনি মেধাবী ছাত্র সজিব হোসেন। স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সজিবের শিক্ষা জীবন এখন বিনষ্ট হওয়ার পথে।

বিষয়টি নজরে আসলে গত ১৩ নভেম্বর বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান বরাবর রেজিস্টেশনের আবেদন করলেও অদ্যবদি সে ব্যাপারে কোন সিদ্ধান্ত পাওয়া যায়নি।

এ ব্যাপারে সজিব হোসেনের মা পারুল বেগম জানান, ২০১৮ সালে সজিব নির্বাচনী পরীক্ষায় অকৃতকার্যের বিষয় মেনে নিয়ে, তাকে পরের বছরের জন্য প্রস্তুতি নিতে সাহস দিয়েছি। সেই অনুযায়ী সজিব ২০১৯ সালে অনুষ্ঠিত নির্বাচনী পরীক্ষায় ভালোভাবে উর্ত্তীণ হয়। কিন্তু স্কুল কর্তৃপক্ষ অবহেলার করে তার রেজিস্টেশন সম্পন্ন না করায় শিক্ষা জীবন বন্ধ হওয়ার পথে। যেভাবেই হোক আমি আমার সন্তানের শিক্ষা জীবন নিশ্চিতের জন্য শিক্ষামন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন জানান, আমি নতুন এসেছি। সজিবের রেজিস্টেশন চলার সময় তিনি বিদ্যালয়ের যোগদান করেন নি, তবে রেজিস্টেশন না হওয়ার জন্য শ্রেণি শিক্ষকের সাথে সাথে স্কুলের দায়িত্বরত কর্তৃপক্ষ দায়ি বলে তিনি স্বীকার করেন। ঘটনা জানার পর তিনি বোর্ড চেয়ারম্যান বরাবর লিখিত আবেদন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন