শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরগুনার রিফাত হত্যায় চার্জ গঠন ৮ ডিসেম্বর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ১:১৫ পিএম

গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে রিফাতকে কুপিয়ে হত্যা করা হয়। পরে একটি হত্যা মামলা দায়ের করা হয়। এতে প্রাপ্তবয়স্ক ১০ জন এবং অপ্রাপ্তবয়স্ক ১৪ জনকে আসামি করা হয়।

আজ অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের দিন থাকলেও আদালত নতুন দিন ঠিক করেছেন। আগামী ৮ ডিসেম্বর এই ১৪ আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হবে।

সোমবার সকাল ১০টার দিকে বরগুনার শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমান এ চার্জ গঠনের তারিখ নির্ধারণ করেন।

চার্জ গঠনের জন্য ৩১ অক্টোবর অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামিকে আজ আদালতে হাজির করতে নির্দেশ দিয়েছিলেন আদালত। সকালে চার্জ গঠন উপলক্ষে এ মামলার অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামিকে আদালতে হাজির করে পুলিশ। পরে আগামী ৮ ডিসেম্বর এ আসামিদের বিরুদ্ধে চার্জ গঠনের দিন নির্ধারণ করে সব আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ তথ্য নিশ্চিত করেছেন রিফাত হত্যা মামলার বাদী পক্ষের আইনজীবী মজিবুর রহমান কিসলু।

অপ্রাপ্তবয়স্ক আসামিরা হলেন- মো. রাশিদুল হাসান রিশান ফরাজী (১৭+), মো. রাকিবুল হাসান রিফাত হাওলাদার (১৫+), মো. আবু আবদুল্লাহ রায়হান (১৬+), মো. ওলিউল্লাহ অলি (১৬+), জয় চন্দ্র সরকার চন্দন (১৭+), মো. নাইম (১৭+), মো. তানভীর হোসেন (১৭+), নাজমুল হাসান (১৪+), রাকিবুল হাসান নিয়ামত (১৫+), মো. সাইয়েদ মারুফ বিল্লাহ মহিবুল্লাহ (১৭+), মারুফ মল্লিক (১৭+), প্রিন্স মোল্লা (১৫+) রাতুল সিকদার জয় (১৬) ও আরিয়ান হোসেন শ্রাবণ (১৬+)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন