ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে মোবাইল কোর্টে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমান

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ৩:০৫ পিএম

ইন্দরকানীতে পৃথক মোবাইল কোর্টে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমান করা হয়েছে। সোমবার উপজেলার পাড়েরহাট বন্দর বাজারে প্লাষ্টিকের বস্তায় চাল রাখার অভিযোগে ভাই ভাই স্টোরকে ১ হাজার ও সুমন সাহা স্টোরকে ৫শ’ টাকা জরিমান করেন মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ।
অপরদিকে বরিশাল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ইন্দুরকানী সদর বাজারে অভিযান চালিয়ে নি¤œ মানের খাবার তৈরি ও খাবারে স্যাকারিন দেয়ার অভিযোগে মায়ের দোয়া বেকারীকে ৪ হাজার এবং মা বাবার দোয়া বেকারীকে ৩ হাজার টাকা জরিমানা করে মোবাইল কোর্ট। মোবাইল কোর্ট পরিচালনা করেন বরিশাল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিভাগীয় পরিচালক সুমি রানী মিত্র। এসময় উপস্থিত ছিলেন বরিশাল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক শাহ শোয়েব ও ইন্দুরকানী থানা পুলিশ।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ জানান, প্লাষ্টিকের বস্তায় চাল রাখার অভিযোগে ২ ব্যবস্থা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। ভবিষ্যতে ব্যবসায়ীরা যাতে এ ধরণের অপরাধ না করে তাই তাদের সতর্ক করার জন্য এ জরিমানা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন