শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

ব্যবসা বাণিজ্য

আলী রেজা ইফতেখার পুনরায় ইবিএল এমডি

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

ইস্টার্ন ব্যাংক লি.-এর (ইবিএল) পরিচালনা পর্ষদ আলী রেজা ইফতেখারকে আগামী তিন বছরের জন্য ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী পদে পুনরায় নিয়োগ প্রদান করেছে।
ইফতেখার ২০০৪ সালে উপব্যবস্থাপনা পরিচালক পদে ইবিএলে যোগদান করেন এবং ২০০৭ সালে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী পদে নিয়োগপ্রাপ্ত হন।
ব্যাংকিং সেক্টরে ৩০ বছরের অভিজ্ঞতাসমৃদ্ধ ইফতেখার ১৯৮৫ সন থেকে স্থানীয় ও বহুজাতিক বিভিন্ন ব্যাংকিং প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন, যার মধ্যে রয়েছে স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক ইন্দো-সুয়েজ ও এবি ব্যাংক।
ইফতেখার ২০১২ সালে হার্ভার্ড বিজনেস স্কুলের অধীনে লিডারশিপ ইন ফাইন্যান্সিয়াল অর্গানাইজেশন প্রোগ্রামে অংশগ্রহণ করেন। এছাড়া তিনি ইউনিভার্সিটি অব অক্সফোর্ডে ২০১৩ সালে স্ট্র্যাটেজিক লিডারশিপ প্রোগ্রামেও অংশগ্রহণ করেন। তিনি মধ্যপ্রচ্য, ইউরোপ ও দূরপ্রাচ্যে কর্পোরেট, রিটেইল ও ক্রেডিটের ওপর পঞ্চাশটির অধিক সেমিনার এবং প্রশিক্ষণ প্রোগ্রামে অংশগ্রহণ করেন। বিভিন্ন প্রতিষ্ঠানের জন্য বহুসংখ্যক প্রশিক্ষণ কর্মসূচি পরিচালনার অভিজ্ঞতাও রয়েছে তার। তার যোগ্য নেতৃত্বের ফলশ্রুতিতে ইস্টার্ণ ব্যাংক ডিএইচএল-ডেইলি স্টার বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ডসহ বহু দেশি-বিদেশি সম্মানজনক পুরস্কার লাভ করেন। -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন