শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ট্রিপ এডভাইজর সার্টিফিকেট অব এক্সিলেন্স পেল লা মেরিডিয়ান ঢাকা

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : লা মেরিডিয়ান ঢাকাকে পণ্য ও সেবা শ্রেষ্ঠত্বের সনদ দিয়েছে বিশ্বের সবচেয়ে বড় ভ্রমণ বিষয়ক ওয়েবসাইট ট্রিপ এডভাইজার। বিশ্বখ্যাত স্টারউড হোটেলস এন্ড রিসোর্ট পরিচালিত লা মেরিডিয়ান ঢাকা যাত্রা শুরুর এক বছর পর এই ‘সাটিফিকেট অব এক্সিলেন্স’২০১৬ অর্জন করল।
লা মেরেডিয়ান ঢাকা ২০১৫ সালের ১ জুন বাংলাদেশে যাত্রা শুরু করলেও ওই বছরের ১৫ নভেম্বর থেকে ভ্রমণকারীদের জন্য পরিপূর্ণ সুযোগ-সুবিধা নিয়ে কার্যক্রম পরিচালনা করছে। গত এক বছরে ট্রিপ এডভাইজরের পর্যালোচনায় ইতিবাচক ভাবমর্যাদা তৈরির মাধ্যমে নিজেকে একটি পৃথক মানদ-ে নিয়ে গেছে হোটেলটি।
ট্রিপ এডভাইজরের ভাইস প্রেসিডেন্ট (ইন্ডাস্ট্রি মার্কেটিং) হেইদার লেইসম্যান বলেন, সার্টিফিকেট অব এক্সিলেন্স প্রদানের মাধ্যমে ট্রিপ এডভাইজর হসপিটালিটি ব্যবসাকে সম্মানিত করে যা হোটেলে ভ্রমণকারীদের ধারাবাহিক সন্তুষ্টি ও রেটিংয়ের উপর ভিত্তি করে প্রদান করা হয়। এ স্বীকৃতি ভালো সেবা প্রদানকারী হোটেল পছন্দ ও নির্বাচন করার ক্ষেত্রে ভ্রমণকারীদের সাহায্য করে। ট্রিপ এডভাইজর ভ্রমণকারীদের ভ্রমণের ক্ষেত্রে আত্মবিশ্বাসের সঙ্গে পছন্দের হোটেলটি বেছে নিতে সাহায্য করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পেরে খুবই গর্বিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন