ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

মহানগর

পেঁয়াজের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বাণিজ্য মন্ত্রণালয় অভিমুখে গণমিছিল কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ৯:২১ পিএম

পেঁয়াজসহ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতার প্রতিবাদে আগামীকাল মঙ্গলবার সকালে বাণিজ্য মন্ত্রণালয় অভিমুখে গণমিছিল কর্মসূচি ইসলামী আন্দোলন ঢাকা মহানগরী। সফলের আহ্বান জানান। ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই পূর্ব ঘোষিত আগামীকালের গণমিছিল সফল করার আহবান জানিয়েছেন।

মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম বলেছেন, জনগণের চেয়ে দলীয় নেতাকর্মীদেও বেশি অগ্রাধিকার দেয়া হচ্ছে। সাধারণ মানুষের অধিকার সর্বক্ষেত্রে ভুলুন্ঠিত। তিনি বলেন, পেঁয়াজ নিয়ে সরকারি দলের লোকজন সিন্ডিকেট গড়ে তুলছে। এই সিন্ডিকেটের কাছে দেশের মানুষ বড়ই অসহায়। কিন্তু সরকার সিন্ডিকেট ভাঙ্গতে পারেনি। চাল ডাল শিশু খাবারসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের উর্ধ্বগতি জনজীবনকে বিপর্যস্ত করে তুলেছে।
আজ সোমবার বিকেলে জামালপুর জেলা মেলান্দ উপজেলার জামিয়া হুছাইনিয়া আরাবিয়া মাদরাসা মিলনায়তনে ছাত্র শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে মাদরাসার মুহতামিম অন্যান্য শিক্ষক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। ইসলামী আন্দোলনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।
মুফতী ফয়জুল করীম বাণিজ্য মন্ত্রণালয়ের অভিমুখে গণমিছিল কর্মসূচি সফল করার আহবান জানান।

ইসলামী আন্দোলন মহাসচিব

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্বের বিরুদ্ধে দেশী বিদেশী ষড়যন্ত্রকারীরা এখনো সক্রিয়। সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় নীতির পরিবর্তন ঘটাতে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।

আজ বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের নব ঘোষিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসবকথা বলেন।
সংগঠনের সভাপতি শহিদুল ইসলাম কবিরের সভাপতিত্বে ও সেক্রেটারী শেখ মুহাম্মাদ সাইফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, মাওলানা নেছার উদ্দীন ও ইসলামী শ্রমিক আন্দোলনের সেক্রেটারী জেনারেল হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ২০ নভেম্বর, ২০১৯, ৫:০০ এএম says : 0
BANIJJO MONTRY ? I THINK HE IS JUST HOPELESSSSSSSSSSSSSS
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন