মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় পুকুর থেকে স্বর্ণ শ্রমিকের লাশ উদ্ধার

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৯, ৩:৪২ পিএম | আপডেট : ৫:০৭ পিএম, ১৯ নভেম্বর, ২০১৯

পাবনা শহরের শালগাড়িয়া গোডাউন পাড়ার একটি পুকুর থেকে এক স্বর্ণ শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শরিয়ত উল্লাহ (৩২) শহরের রাধানগর এলাকার সফর শেখের পুত্র এবং শহরের সোনাপট্টি এলাকার সানন্দা জুয়েলার্সের কর্মচারী ছিলেন। 

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাতে শালগাড়িয়া গোডাউন পাড়ার ঝাঝরা পুকুরের পানিতে কিছু পড়ার শব্দ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডুবুরী নামিয়ে রাতে কোনো কিছু উদ্ধার করতে পারেনি। পরে মঙ্গলবার সকালে দ্বিতীয় দফায় ডুবুরী নামানো হয় ঐ পুকুরে। ডুবরী একটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন।
পাবনা সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহাম্মদ জানান, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। সোনাপট্টি এলাকার একাধিক ব্যবসায়ী জানান, কাজ শেষে শরিয়ত উল্লাহ তার মোটর সাইকেল নিয়ে বেড়িয়ে যায়। সকালে তার লাশ উদ্ধার হলেও মোটর সাইকেলের কোন সন্ধান পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ওসি আরও জানান, ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে পুলিশ প্রাথমিকভাবে তদন্ত কাজ করছে মৃত্যুর কারণ উদঘাটনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন