বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে কলেজছাত্রের চোখ উৎপাটন মামলায় ৪ জনের যাবজ্জীবন

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশালের বাবুগঞ্জ উপজেলায় কলেজছাত্র রাকিবের চোখ উৎপাটন মামলায় ৪ জনকে যাবজ্জীবন, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই বছর সশ্রম কারাদ- প্রদান করেছে আদালত। একই মামলায় অপর ৫ জনকে ১৩ মাস করে সশ্রম কারা-ে দ-িত করা হয়েছে। বরিশালের দ্রুত বিচার ট্রাইবুন্যালের বিজ্ঞ বিচারক মোঃ আনিসুর রহমান মঙ্গলবার আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। মামলার অপর ৪ আসামীর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দেয়া হয়েছে।
যাবজ্জীবন সশ্রম কারাদ-প্রাপ্তরা হচ্ছে, মাসুদ আলম মৃধা (৪৪), মোঃ কালাম মৃধা (৪৫), মোঃ কামাল হাওলাদার (৪৫) ও মেহেদি হাসান রাজু (২২)। তাছাড়া মোঃ সায়েম ফরাজি (২০), মোঃ আরিফ মৃধা (৩২), আব্দুল হাকিম ঘরামি (৪৫),  মোঃ তুষার (২১) ও মোঃ সিরাজ বয়াতিকে ১৩ মাস করে কারাদ- প্রদান করা হয়েছে।
২০১৪ সালের ৪ সেপ্টেম্বর দুপুরে বাবুগঞ্জ ডিগ্রী কলেজের ছাত্র রাকিব কলেজ থেকে বাড়ির উদ্দেশে রওয়ানা হরাব পরে বাহেরচর গ্রামের চরকান্দা মরাগাঙ্গীর খালের গোড়ায় পৌঁছলে আসামীরা রাকিবের ওপর হামলা চালিয়ে বেদম মারধর এবং এক পর্যায়ে তার দুটি চোখ উৎপাটন করে। এ ঘটনায় রাকিবের পিতা সেলিম হাওলাদার বাদী হয়ে ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন