ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

শীতেই সৃজিতের বউ হবেন মিথিলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ১২:৩৭ পিএম

সঙ্গীত শিল্পী তাহসানের সঙ্গে সংসার ভাঙার পর থেকে অভিনেত্রী মিথিলা বার বার বলেছিলেন তারা স্বপ্ন ঘিরে শুধু আছে একমাত্র সন্তান। কিন্তু বছর না ঘুরতেই তিনি কলকাতার নির্মাতা সৃজিতের সঙ্গে প্রেমে মজেছেন। এবার তার ঘরণী হবার জন্য প্রস্তুতি নিচ্ছেন।
জানা যায়, রাফিয়াত রশিদ মিথিলা ও পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জি আগামী ২২ ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। স্বাভাবিক ভাবেই এই খবরে শোরগোল শুরু হয়ে যায়। নিজের বিয়ের খবর অবশ্য মেনে নিয়েছেন চলচ্চিত্র পরিচালক। তিনি নির্দিষ্ট তারিখ না বললেও এই শীতেই বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

সৃজিত বলেন, ’এখনই বিয়ের দিন সুনিশ্চিত করতে পারছি না। তবে শীতকালেই বিয়ে করার ইচ্ছা। ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি এই সময়টাই বিয়ের জন্য আমার পছন্দ। কারণ এ সময় ছবির কাজ কম থাকে।’ তা হলে, সত্যিই কি তার বিয়ে ২২ ফেব্রুয়ারি?

বিভিন্ন গণমাধ্যমে মিথিলার সঙ্গে তার বিয়ের তারিখ উল্লেখ করে খবর প্রকাশিত হওয়া নিয়ে সৃজিত মজার ছলে বলেছেন, কোথাও এখনও বিয়ের দিন নির্দিষ্ট করে বলিনি। কিন্তু, অনেক জায়গাতেই তা আপনা আপনি লেখা হয়ে যাচ্ছে। এর পর যদি, আমার বিয়ের কার্ড ছাপিয়ে আমাকেই পাঠিয়ে দেওয়া হয় তা হলেও আমি অবাক হব না। আগে ভেন্যু ঠিক হোক, তার পর বিয়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ahammad ২০ নভেম্বর, ২০১৯, ১২:৫৮ পিএম says : 0
মাননীয়,সম্পাদক সাহেব এই সব অভিনেএী নামক ..........দের ব্যাপারে লেখালেখি না করার জন্য অনুরোধ করছি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন