ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার মুক্তি নিয়ে আমরা আছি একটি দ্বিধা দ্বন্দ্বের মধ্যে: গয়েশ্বর চন্দ্র রায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৫:৫৪ পিএম

‘আমরা আছি একটি দ্বিধা দ্বন্দ্বের মধ্যে। নেত্রীর মুক্তি প্যারোলে নাকি জামিনে। কিন্তু নেত্রীর মুক্তি যে রাজপথে হয় কেন জানি আমরা এ কথাগুলো বিবেচনায় নিচ্ছি না। কী কারণে যেন মুক্তির জন্য দোয়া মাহফিল মানববন্ধন প্যারোল এবং জামিন নিয়ে বারবার আলোচনা করছি।’- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এসব কথা বলেছেন।

আজ বুধবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে যুবদল আয়োজিত দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

গয়েশ্বর বলেন, আজকে এই দোয়া-মাহফিলের মধ্য দিয়ে অনেকটাই নীরবে আমরা আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মবার্ষিকী পালন করছি। কিন্তু সবকিছু যদি নীরবে আমরা অপেক্ষা করি তাহলে আমাদের দায়িত্ববোধগুলো অনাদিকাল পর্যন্ত এভাবে নীরবেই পালন করবো। জন্মদিন বলতে যে উৎসাহ বোঝায় সেভাবে আমরা কখনোই পালন করতে পারব না।

গয়েশ্বর আরও বলেন, মনে হয় গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়ার আমাদের কাছে এই ধরনের আচরণ প্রাপ্য নয়। আমরা যদি খালেদা জিয়ার জন্য আন্দোলন করতে গিয়ে লক্ষ লোক কারাগারে যাই সেটি হবে খালেদা জিয়ার প্রতি যথার্থ সম্মান প্রদর্শন করা। আমরা যদি রাজপথে গুলি খেয়ে মারা যাই সেটি হবে গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়ার প্রতি দৃঢ় মনোবল প্রদর্শন করা।

জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সঞ্চালনায় দোয়া মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ প্রমুখ বক্তব্য দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মজলুম জনতা ২০ নভেম্বর, ২০১৯, ৯:৪৪ পিএম says : 0
আপনারা কেন যে একমত হতে পারছেননা। অমার মনে হয় আপনাদের নেতাদের মধ্যে দুরাত্ব তৈরি হচ্ছে।এমন দিদা দন্দ আপনাদের দলের অনেক পিছনে চলে যেতে হবে।খালেদা জিয়ার মুক্তির বিষয়টিও সন্দেহ জনক অবস্থার সৃস্টি হতে পারে। আসলে আপনারা ঐক্যবদ্ধ হোন,নিজেদের মধ্যে আলোচনা করুন একমত পোষন করুন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন