শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাউফলের চেয়ারম্যানের হাত ভেঙে দিলেন মেম্বার

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৬:০৭ পিএম

পূর্ব বিরোধের জের ধরে পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহিন হাওলাদারে ওপর হামলা করে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়াগেছে একই পরিষদের ইউপি সদস্যের বিরুদ্ধে। ইউপি সদস্যের নাম মো. রফিক মীর। তিনি (রফিক ) কনকদিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য।। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে হোগলা ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন হাওলাদার অভিযোগ করেন, তিনি বাড়ি থেকে কনকদিয়া ইউনিয়ন পরিষদের দিকে যাচ্ছিলেন। এসময়ে ইউপি সদস্য রফিক মীর, তার ছেলে হাসান ও তার সাঙ্গপাঙ্গ উপর তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে তার বাম হাত ভেঙে যায় বলেও দাবী করে তিনি সাংবাদিকদের জানান, বর্তমানে তিনি পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

বিষয়ে ইউপি সদস্য রফিক মীরের কাছে জানতে চাইলে তিনি ওই অভিযোগ অস্বীকার করে বলেন, বুধবার সকালে শাহিন হাওলাদার মটরসাইকেল যোগে লোকজন নিয়ে হোগলা ব্রীজ এলাকায় এসে আমাকে মারধর শুরু করেন। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের প্রতিহত করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এরপর আমাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে বাউফল থানার ওসি (তদন্ত) মাকসুদ মুরাদ বলেন, বিষয়টি শুনেছি কিন্তু এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিয্গো পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন