বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নোয়াখালীতে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত অর্ধশত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই সাধারণ সম্পাদক প্রার্থীর মধ্যে গতকাল বুধবার সকালে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে সম্মেলন উপলক্ষে টাঙ্গানো ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড ভাঙচুর করা হয়। এসময় ককটেল বিষ্ফোরণ ও গুলির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে আটটার দিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেলের একটি মিছিল প্রধান সড়ক দিয়ে শহীদ ভুলু স্টেডিয়ামের দিকে যাচ্ছিলো। পথে গণপূর্ত অফিসের সামনে আসলে জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক সাংসদ ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী সমর্থকদের সাথে মুখোমুখি হলে ধাওয়া পাল্টা ধাওয়া ও পরে সংঘর্ষ বেধে যায়। এ সময় ককটেল বিষ্ফোরণ ও গুলির শব্দে শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক আহত হয়েছে। আহতদের মধ্যে ৪৭ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী পাল্টা অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণ সম্মেলনকে বানচাল করার উদ্দেশ্যে তারা শহরে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, পরিস্থিতি শান্ত রাখতে আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সর্তক অবস্থায় রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন