বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়কে নিথর ৯ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 নতুন আইন বাতিলে শ্রমিকদের চলমান ধর্মঘটেও সড়কে থামছে না মৃত্যুর মিছিল। গত ২০ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দিনাজপুর ও গাইবান্ধায় দুইজন করে, সাতক্ষীরা, ব্রাহ্মণবাড়িয়া, নওগাঁ, সিরাজগঞ্জ ও কুমিল্লায় একজন করে।

দিনাজপুর : দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ট্রাক চাপায় ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে উপজেলার ভিয়েল ইউনিয়নের খেড়খাটি গ্রামে এ সড়ক দুর্ঘটনা ঘটে । নিহতরা হলেন, আশিকুর রহমান (৩৫) ও দেবেশ চন্দ্র (৩০)।নিহত আশিকুর রহমান চিরিরবন্দর উপজেলার জয়পুর গ্রামের ওসমান গণির ছেলে ও দেবেশ চন্দ্র খেড়খাটি গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।নিহতরা যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে পুলিশকে নিশ্চিত করেছেন স্থানীয়রা।

সাতক্ষীরা : সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর হাটখোলা মোড়ে মঙ্গলবার রাত সাড়ে ১০টায় সড়ক দুর্ঘটনায় আবুল বাশার (৩৫) নামে এক ভ্যান চালক নিহত হয়েছেন। মৃত ব্যক্তি আশাশুনি উপজেলার বুধহাটা গ্রামের বেউলা শ্বেতপুর গ্রামের নুর হোসেন গাইনের ছেলে।

গাইবান্ধা : গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক বাস চালকের সহকারী এবং এক ব্যক্তির প্রাণ গেছে। ঢাকা ও রংপুর মহাসড়কের পলাশবাড়ীর গড়িয়ার ব্রিজ এলাকায় বুধবার সকালে এবং একই সড়কের গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা বাজার এলাকায় দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের বকুলতলা বালুপাড়া গ্রামের তোজাম্মেল মিয়া (৬৫) ও পলাশবাড়ী উপজেলার বাসুদেবপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে শাহরিয়ার রহমান নাজিম (২৮)।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আনিছ মিয়া (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় অটোরিকশার আরও দুই যাত্রী আহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে উপজেলার সিঙ্গারবিল এলাকার আখাউড়া-চান্দুরা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনিছ উপজেলার শ্রীপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বেলা ১১টার দিকে অটোরিকশাটি আখাউড়া উপজেলা সদর থেকে যাত্রী নিয়ে বিজয়নগরের চান্দুরার দিকে যাচ্ছিল। পথে সিঙ্গারবিল এলাকায় একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে অটোরিকশার তিন যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আনিছ মিয়াকে মৃত্যু ঘোষণা করেন।

নওগাঁ : নওগাঁর মান্দায় বিআরটিসির বাসের চাপায় দুলাল হোসেন (২৮) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সতিহাটের পাশে মহিলা মাদরাসার কাছে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুলাল হোসেন উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের সিংগীহাট-পাইকপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের সলঙ্গায় যাত্রীবাহী লেগুনার চাপায় মারিয়া খাতুন (৩) নামের এক শিশু নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে সলঙ্গা-হাটিকুমরুল আঞ্চলিক সড়কের চড়িয়া উজির সাওপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মারিয়া ওই এলাকার আমিনুল ইসলাম বাবুর মেয়ে। এ ঘটনায় লেগুনাচালক আলহাজকে (২৫) আটক করেছে পুলিশ। তিনি উল্লাপাড়া উপজেলার পাগলা বোয়ালিয়া গ্রামের আব্দুস ছামাদের ছেলে।

কুমিল্লা : কুমিল্লায় পুলিশের মাইক্রোবাসে ট্রাকের ধাক্কায় নুর হোসেন (৪২) নামে এক কনস্টেবল নিহত হয়েছেন। এ সময় এক এএসআইসহ আহত হয়েছেন আরও তিনজন। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নুর হোসেন লক্ষ্মীপুর জেলা সদরের ওয়াহেদপুর গ্রামের মৃত আবদুল হকের ছেলে। পুলিশ জানায়, মঙ্গলবার রাতে মাইক্রোবাসযোগে টহল ডিউটি পালন করছিল সদর দক্ষিণ মডেল থানা পুলিশের একটি দল। এ সময় পেছন দিক থেকে পুলিশের ব্যবহৃত ওই মাইক্রোবাসকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কনস্টেবল নুর হোসেন নিহত হন। এ সময় সদর দক্ষিণ মডেল থানা পুলিশের এএসআই মহসিন (৩৮), কনস্টেবল ইসমাইল হোসেন (৩৩) ও মাইক্রোবাস চালক এরশাদ (৩৫) গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন