ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ফেনীতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ৫

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ১২:০৮ এএম

 তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে গতকাল বুধবার দুপুরে এক ছাত্রলীগ নেতাসহ ৪ কর্মী আহত হয়েছে। আহতদের ফেনী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে পুুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সংঘর্ষে গুরুতর আহত অপু জানায়, বেঞ্চে বসাকে কেন্দ্র করে সংঘর্ষের খবর পেয়ে সে ঘটনাস্থলে ছুটে যায়। ঘটনার বিবরণ জানতে চাইলে পূর্ব থেকে অস্ত্র নিয়ে অবস্থান করা তুষার-নাইম গ্রুপের সদস্যরা তার উপর হামলা চালায়। আরো কয়েকজনকে কুপিয়ে আহত করে।
এ ঘটনায় আহত পৌর ছাত্রলীগ কর্মীরা জানায় তারা সংঘর্ষের ঘটনা শুনে সেখানে দেখতে যান, তখন তুষার ও নাইম গ্রুপের সদস্যরা ছাত্রদেরকে ধাওয়া করতে দেখা যায়। ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে তারা এলোপাতাড়ী আমাদেরকে সামনে পেয়ে কোপাতে থাকে। তারা আরো জানায় নাইম পলিটেকনিকেলের সাবেক ছাত্র, তুষার, মানিক বহিরাগত সন্ত্রাসী। তারা পলিটেকনিকেলের ক্যাম্পাস এলাকায় প্রভাব খাটিয়ে চলে। ফেনী পলিটেকনিকেল ইনস্টিটিউটের প্রিন্সিপাল মোস্তাফিজুর রহমানকে বলেন, আমার ক্যাম্পাসে এ ধরনের কোন ঘটনা ঘটেনি আমি এ বিষয়ে কিছুই জানি না। ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাহের জানান, সংঘর্ষে আহত ৪ জনকে জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে। তোফায়েল আহম্মেদ অপুর মাথায় আঘাতের কারণে অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রামে স্থানান্তর করা হয়েছে। বাকী ২ জন ভর্তি আছে।
ফেনী মডেল থানার এ এস আই ফারুক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আমরা তুষার, নাইমসহ ৪ জনকে আটক করেছি। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আহতরা থানায় মামলা করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন