বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

এমএনপি সেবার মাধ্যমে রবির কর্পোরেট গ্রাহক হলো এলিট পেইন্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৬:৫০ পিএম

মোবাইল নম্বর পোর্টেবিলিটি (এমএনপি) সেবা ব্যবহার করে রবির কর্পোরেট গ্রহক হলো এলিট পেইন্ট অ্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এ উপলক্ষ্যে সম্প্রতি রাজধানীর উত্তরায় এলিট পেইন্টের হেড অফিসে কোম্পানিটির এইচআর, অ্যাডমিন অ্যান্ড কমপ্লায়েন্স’র সিনিয়র জেনারেল ম্যানেজার মোহাম্মদ মোরাদ হোসেন এবং রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মো. আদিল হোসেন নোবেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে একটি কর্পোরেট চুক্তি সই করেন।

চুক্তির আওতায় রবির কর্পোরেট সংযোগসহ বিভিন্ন এন্টারপ্রাইজ সল্যুশন, বিশেষ কল রেট, বিশেষ ডেটা বান্ডেল প্যাক এবং আরও অনেক ভ্যালু অ্যাডেড সার্ভিস উপভোগের সুযোগ পাবেন এলিট পেইন্টের কর্মীরা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম ভূঁইয়া, ভাইস প্রেসিডেন্ট ফাহমিদুল হাসান, জেনারেল ম্যানেজার নাফিজ আহমেদ সাইদ এবং কী একাউন্ট ম্যানেজার মুহাম্মদ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

এছাড়া এলিট পেইন্টের সিএফও ও সিএস জিএম ওমর ফারুক চৌধুরী, বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড কর্পোরেট সেলস’র ডিরেক্টর লে. কর্নেল মো. জাহিদ হোসেন, পিএসসি (অবঃ), হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং (রিটেইল) এ.কে.এম মহিবুল্লাহ, হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং (রিটেইল) ও কর্পোরেট সেলস’র জেনারেল ম্যানেজার সহিদুর রহমান, সেলস’র (রিটেইল) জেনারেল ম্যানেজার অজয় কুমার দাস এবং হেড অব ইন্টারনাল অডিট (এজিএম) মোহাম্মদ সুমন মিয়া উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন