ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

ব্যবসা বাণিজ্য

অপোর সার্ভিস ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৬:৫২ পিএম

স্মার্টফোন গ্রাহকদের জন্য প্রতিমাসে ‘সার্ভিস ডে’ আয়োজনের ঘোষণা করল অপো। প্রতি মাসের তৃতীয় শনিবারে আয়োজন করা হবে সার্ভিস ডে। আর এ দিন স্মার্টফোন ব্যবহারকারীদের বিনামূল্যে মোবাইল ক্লিনিং, সফটওয়্যার আপডেট, সেফটি কেস এবং স্ক্রিন প্রোটেক্টর উপহার দেবে অপো।

নিয়মিত সার্ভিসিং এবং সফটওয়্যার আপডেটের মতো কাজগুলো স্মার্টফোনের মতো সূক্ষ্ম প্রযুক্তি পণ্যের নিরবচ্ছিন্ন সেবা নিশ্চিত করে। সম্প্রতি গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো বাংলাদেশে তাদের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করল। গত পাঁচ বছরে বিপুল সংখ্যক গ্রাহকের মন জয় করে নিতে সক্ষম হয়েছে কোম্পানিটি। আর এর মূলে রয়েছে পণ্য বিক্রয় ছাড়াও অপো’র সেবাধর্মী মনোভাব। এরই ধারাবাহিকতায় স্মার্টফোন ব্যবহারকারীদের বিশ্বমানের সার্ভিসিং প্রদানের অভিপ্রায়ে পেশাদার সার্ভিস, ঝামেলাবিহীন এবং আন্তরিক সেবা প্রদানের প্রয়াসে অপো নিয়ে এলো ‘সার্ভিস ডে’ সেবা।

এ দিন যেকোনো সেবা মাত্র এক ঘন্টায় প্রদান করবে দেশজুড়ে ছড়িয়ে থাকা অপো’র সার্ভিস সেন্টারগুলো। ওয়ারেন্টি শেষ হয়ে যাওয়া অপো স্মার্টফোন ব্যবহারকারীরাও অপো বাংলাদেশের সৌজন্যে বিনামূল্যে সেবা পাবেন। এছাড়াও গ্রাহকদের জন্যে বিনামূল্যে স্মার্টফোন ক্লিনিং, সফটওয়্যার আপডেট সেবা থাকবে সার্ভিস ডে’তে। আর সার্ভিস সেন্টারগুলো থেকে বিনামূল্যেই স্মার্টফোন সেফটি কেস এবং স্ক্রিন প্রোটেক্টর উপহার দেবে অপো বাংলাদেশ।

এ বিষয়ে অপো বাংলাদেশের পাবলিক রিলেশন্স এবং মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, ‘অপো সবসময়ই গ্রাহককেন্দ্রিক একটি প্রতিষ্ঠান। স্মার্টফোন বিক্রয়কে আমরা সাধারণ বিক্রয় কার্যক্রমের স্থলে একটি নতুন সম্পর্কের সূচনা বলে মনে করে থাকি। স্মার্টফোনের মতো একটি সূক্ষ্ম প্রযুক্তি পণ্যের জন্যে উপযুক্ত সার্ভিসিং নিশ্চিত করা বেশ চ্যালেঞ্জিং বিধায় দেশজুড়ে আমরা গড়ে তুলছি অপো সার্ভিস সেন্টার। আর গ্রাহকদের সাথে আমাদের সম্পর্ককে এক ভিন্নমাত্রায় নিয়ে যেতেই প্রতি মাসের তৃতীয় শনিবারে প্রতিটি অপো সার্ভিস সেন্টারে আয়োজন করা হবে অপো সার্ভিস ডে। এ দিন গ্রাহকদের জন্যে অপো’র সৌজন্যে থাকবে নানা আকর্ষণীয় অফার ও বিনামূল্যে সার্ভিসিং সেবা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন