ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

ব্যবসা বাণিজ্য

শুরু হচ্ছে ‘শেফ বিয়ন্ড হোম’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৬:৫৪ পিএম

অনলাইনে ঘরে তৈরি খাবারের ব্যবসা করেন এমন ১৫ জন উদ্যোক্তার অংশগ্রহণে আজ থেকে শুরু হতে যাচ্ছে রাধুনী প্রেজেন্টস ‘শেফ বিয়ন্ড হোম’ শীর্ষক ফুড ফেস্টিভ্যাল। নারী উদ্যোক্তাদের মালিকানাধীন খাবারের ব্যবসাগুলোর খবর ক্রেতাদের কাছে পৌঁছে দিতে ধানম-ির মাইডাস সেন্টারে দু’দিনব্যাপী এ উৎসবের আয়োজন করছে পপ অব কালার।

উৎসবে অংশগ্রহণ করছে বোনাঞ্জা লাইফস্টাইল, ফ্লেভারিনো বাই স্যাম,কুক আপ্স,মলি'স ফ্যামিলি কিচেন,ডলি'স এ্যাটেলেয়ার,চাচি'স চক, হোম কিচেনেটস্, ফুড ফ্রলিক, কুক অফ, টোনা-টুনি ক্যাটারিংসহ আরো কয়েকটি অনলাইনভিত্তিক খাবারের প্রতিষ্ঠান। আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলাকালীন এ উৎসবে বিরিয়ানি থেকে শুরু করে বিভিন্ন রকম ডেজার্ট, ¯œ্যাকস, বেকারি আইটেম, জুস, আচার, শীতের পিঠাসহ মুখরোচক অনেকধরনের খাবার থাকবে। যা উৎসবে খাওয়ার পাশাপাশি পার্সেল নিয়ে যাওয়ার ব্যবস্থাও থাকবে।

এছাড়া অনলাইনে খাবারের ব্যবসা সফল করতে করনীয় বিষয়ক আলোচনা অনুষ্ঠান এবং লাইভ মিউজিকের ব্যবস্থাও করা হয়েছে। আগতদের জন্য বিভিন্ন চমক থাকবে বলে জানান আয়োজকরা। পপ অফ হোপের সহযোগিতায় উৎসবেন পার্টনার হিসাবে ওয়েডিং বিস ও স্বাস্থ্যসেবার জন্য থাকছে রোচে বাংলাদেশ। ২৩ নভেম্বর পর্যন্ত চলা এ উৎসবটি সবার জন্য উন্মুক্ত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন