বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মাঠে ফিরছেন নেইমার!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৭:৫০ পিএম

ভক্তদের জন্য সুখবর দিয়েছেন পিএসজির তারকা নেইমার। দ্রুতই মাঠে ফিরবেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার। গত ১৪ অক্টোবর প্রীতি ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে খেলতে নেমে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন নেইমার। তারপর থেকে আর মাঠে ফেরা হয়নি। অবশেষে সেই চোট কাটিয়ে উয়েফা চ্যাম্পিয়ন লিগ দিয়ে মাঠে ফিরছেন এই ফুটবলার।
আগামী ২৭ নভেম্বর রিয়াল মাদ্রিদের বিপক্ষে মুখোমুখি হবে নেইমারের দল ফরাসি জায়ান্ট পিএসজি। এই ম্যাচে খেলার জন্য সম্পূর্ণ ফিট আছেন বলে দাবি করছেন এই ব্রাজিলিয়ান। ফুটমারকাতোকে দেওয়া এক সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে খেলার জন্য আমি সম্পূর্ণ ফিট রয়েছি।’
ইনজুরি আর নেইমার যেন একে অপরের বন্ধু! চলতি মৌসুমের শুরুতেও ছিলেন ইনজুরিতে। গত মৌসুমের শেষ দিকে কোপা আমেরিকার আগে প্রীতি ম্যাচে কাতারের বিপক্ষে পায়ের ইনজুরিতে পড়েন। এরপর ফিট হলে পিএসজি ছাড়তে চাওয়ার শুরুর দিকে মাঠে নামতে পারেননি। চলতি বছরে এখন পর্যন্ত (২১ নভেম্বর, ২০১৯ পর্যন্ত) ২১৩ দিন ছিলেন মাঠের বাইরে। ইউরোপে আসার পর এখন পর্যন্ত ছোট-বড় মিলিয়ে ১৭ বার ইনজুরিতে পড়েছেন সুপারস্টার নেইমার!
আগামী ২৭ নভেম্বর চ্যাম্পিয়নস লিগে ‘এ’ গ্রুপের পঞ্চম ম্যাচে রিয়ালের মাঠে আতিথ্য নেবে পিএসজি। যদিও ঘরের মাঠে প্রথম লেগে জিনেদিন জিদানের দলকে ৩-০ গোলে বিধ্বস্ত করেছিল টমাস টুখেলের ছেলেরা। ফিরতি লেগে যদি নেইমার ফেরে তবে নিঃসন্দেহে পিএসজির শক্তি আরও বেড়ে যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন