ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ওরশের নামে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবি

বিশ্বনাথে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

আব্দুস সালাম, বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

 সিলেটের বিশ্বনাথে উরুসের নামে নাচ-গান-বাজনা, মদ গাজা, হেরোইন সেবন-বিক্রি, দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে নারীদের ভাড়া করে এনে অশ্লীলতার বিরুদ্ধে আলিম উলামাদের স্মরণকালের প্রতিবাদ সভা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে হাজার হাজার আলিম-উলামার অংশগ্রহণে উপজেলা সদরে এ বিক্ষোভ মিছিল ও বাসিয়া সেতুর ওপর মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মিছিল শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপিও প্রদান করা হয়।
মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের দশপাইকা গ্রামে ‘নুরাইশাহ’ নামে একটি মাজার রয়েছে। এই মাজারকে কেন্দ্র করে কিছু উগ্রপন্থী লোক প্রতি বছর উরুসের নামে গান-বাজনা, মদ-গাঁজা-হেরোইন সেবন ও বিক্রি, জুয়ার আসর এবং নারীদের ভাড়া করে এনে অশ্লীল কার্যকলাপ চালাচ্ছে। ইসলামবিরোধী এ কার্যকলাপের মাধ্যমে যুবসমাজকে ধবংসের দিকে ধাবিত করা হচ্ছে।

তারা প্রশাসনকে যারা ইসলামবিরোধী এবং যুবসমাজ ধ্বংস করছে তাদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে বিশ্বনাথের ধর্মপ্রাণ মুসলিম জনতার মধ্যে শান্তির পরিবেশ বজায় রাখার আহবান জানান। অন্যথায় মুসলিম জনতা আন্দোলনের মাধ্যমে তাদের প্রতিহত করতে বাধ্য হবে বলে বক্তারা হুঁশিয়ারী উচ্চারণ করেন।

বিশ্বনাথ উপজেলা আল-ইসলাহ সভাপতি তালুকদার মো. ফয়জুল ইসলামের সভাপতিত্বে ও তালামীয সহ-সাধারণ সম্পাদক আশিকুর রহমান সাঈদ ও উপজেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক ইমরান আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান। এ ব্যাপারে উপজেরা নির্বাহী অফিসার বর্ণালী পাল জানান, কোন ভাবেই অসামাজিক কার্যকলাপ চলতে দেয়া হবে না। এ বিষয়ে থানার ওসি শামিম মুসাকে দায়িত্ব দেয়া হয়েছে তিনি সরেজমিন পর্যবেক্ষণ করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Fahima ২২ নভেম্বর, ২০১৯, ২:১১ এএম says : 0
I agree with them
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন