ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

গ্রীন লাইন পরিবহনের বাস থেকে ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ১১:০৫ এএম

কক্সবাজার থেকে ঢাকাগামী এসি গ্রীন লাইন পরিবহনের একটি বাস থেকে ৯হাজার ৬শত ৬৮ পিস ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব সদস্যরা। উদ্ধার হওয়া ইয়াবার মূল্য প্রায় ২ কোটি টাকা। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ওই গ্রীণ লাইন বাসের চালক ও হেলপারকে।

বৃহস্পতিবার ২১ নভেম্বর দুপুরে খুলশী থানাধীন হজরত গরীবুল্লাহ শাহ (রহ.) মাজারস্থ স্টার পরিবহন কাউন্টোরের সামনে র‌্যাব এক অভিযান চালিয়ে ইয়াবা সহ তাদের আটক করে। 

গ্রেপ্তারকৃত বাসচালকের নাম মো. মোফাজ্জল হক। তার বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তপুর এবং বাসের সহযোগী হাবিবুর রহমানের বাড়ি হবিগঞ্জ জেলার দূলর্ভপুর এলাকায়। 

গ্রীণ লাইন পরিবহনের চট্টগ্রাম অফিসের প্রধান ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, ড্রাইভার হেলপার অবৈধ কাজে জড়ালে তার দায় দায়িত্ব গ্রীণ লাইন পরিবহন কর্তৃপক্ষ নেবেননা।

র‌্যাব ৭-এর সহকারী পরিচালক মাহমুদুল হাসান মামুন জানান, কক্সবাজার থেকে সকালে ছেড়ে যাওয়া ঢাকামুখী গ্রীন লাইনের একটি বাসে ইয়াবা পাচার হচ্ছে জেনে তারা অভিযান চালায়।

র‌্যাবের একটি দল বাসটি খুলশী থানাধীন হজরত গরীবুল্লাহ শাহ (রহ.) মাজার এলাকার স্টার লাইন টিকেট কাউন্টার অতিক্রম করার সময় সিগন্যাল দেন। গাড়িটি থামিয়ে চালক ও হেলপার কৌশলে পালিয়ে যেতে চেষ্টা চালালে তাদের তাৎক্ষণিক আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। 

পরে তাদের দেখানো মতে বাসের ভেতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৯ হাজার ৬শত ৬৮ পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য প্রায় দুই কোটি টাকা। বাসটি জব্দ করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য সিএমপি’র খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

 
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন