বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আমাদের খুব কাছের মানুষ শেখ হাসিনা : মমতা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ১২:৫৪ পিএম

সংগৃহীত


ইডেন টেস্টের রোমান্স ছাপিয়ে চর্চায় উঠছে অনেকদিন পর শেখ হাসিনার সঙ্গে মমতা বন্দোপাধ্যায়ের সাক্ষাৎ। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী আজ শুক্রবার মুর্শিদাবাদে সাংবাদিকদের বলেছেন, তার সঙ্গে বৃহস্পতিবার সকালে হাসিনার সঙ্গে একবার কথা হয়েছে। ইডেনে দেখা হওয়ার পর তিনি আরও দু’বার হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎকার করতে যাবেন হোটেলে। বাংলাদেশের প্রধানমন্ত্রীর সূচিতেও রয়েছে মমতার সঙ্গে আলাদা সৌজন্য বৈঠকের কথা।
মমতা বলেন, ‘আমাদের খুব কাছের মানুষ শেখ হাসিনা। এপার বাংলার মানুষ তাকে খুব সম্মান করেন। বাংলাদেশের মানুষদেরও আমরা খুব ভালোবাসি। উনিও আমাদের খুব ভালোবাসেন। মোট তিনটি জায়গায় আমাদের দেখা হবে। সন্ধ্যা ছয়টার সময় তাজ বেঙ্গলে আলাদা করে বসব।’
প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ কলকাতার পৌঁছার কথা রয়েছে। বিমানবন্দরে তাকে স্বাগত জানাবেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সেখান থেকে হোটেল। তারপর সোজা ইডেন। সেখানে বাংলার মুখ্যমন্ত্রীর সঙ্গে মাঠে নেমে ক্রিকেটারদের সঙ্গে পরিচিত হবেন হাসিনা। তারপর দুই নেত্রী বাজাবেন ‘ইডেন বেল’। সঙ্গে থাকবেন ভারতের বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও বাংলাদেশের বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান। ম্যাচের পর হাসিনা এবং মমতাকে নিয়ে মিনিট কুড়ির একটা অনুষ্ঠান হওয়ার কথা আছে। সেখান থেকেই বিমানবন্দরে চলে যাবেন হাসিনা।
আজ দুপুর দেড়টায় ঐতিহাসিক ইডেন টেস্টে ভারতের মোকাবেলা করবে বাংলাদেশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন