শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ওয়ার্নারের সেঞ্চুরি, বড় সংগ্রহের পথে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ৪:০৪ পিএম

সেঞ্চুরির পর ডেভিড ওয়ার্নার


ডেভিড ওয়ার্নারের সেঞ্চুরিতে ভর করে পাকিস্তানের বিপক্ষে বিশাল স্কোরের পথে হাঁটছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় দিন শেষে অজিদের সংগ্রহ এক উইকেটে ৩১২ রান। এরই মধ্যে ৭২ রানের লিড নিয়েছে স্বাগতিকরা। প্রথম দিনে পেসারদের দাপটে ২৪০ রানে পাকিস্তানকে অলআউট করে অস্ট্রেলিয়া। দ্বিতীয় দিনে ওয়ার্নার ও বার্নসের ব্যাটিংয়ের কাছে ম্লান হয় পাকিস্তানের বোলিং আক্রমণ। সারা দিনে মাত্র একটি উইকেট আদায় করে সফরকারীরা।
ওপেনিং জুটিতেই ওয়ার্নার ও বার্নস ২২২ রানের জুটি এনে দেয় অজিদের। ব্যাটিং করতে নেমে প্রথম সেশনে ২৫ ওভারে বিনা উইকেটে ১০০ রান তোলে অজিরা। দ্বিতীয় সেশনে যোগ করে আরও ৯৫ রান। টানা দুই সেশনে কোনো উইকেট পড়েনি অজিদের। সেঞ্চুরির জন্য কোনো তাড়াহুড়ো করেননি ওয়ার্নার। চা-বিরতির আগে ওয়ার্নার অপরাজিত ছিলেন ৯৯ রানে। সঙ্গী বার্নস তখন অপরাজিত ছিলেন ৮৮ রানে।
শেষ সেশনে নেমে ঠান্ডা মাথায় ক্যারিয়ারের ২২তম সেঞ্চুরি তুলে নেন ওয়ার্নার। সাতটি বাউন্ডারি হাঁকান তিনি। তবে সঙ্গী বার্নসের দুর্ভাগ্য, মাত্র তিন রানের জন্য পঞ্চম সেঞ্চুরি তুলে নিতে পারেননি। ইয়াসির শাহর বলে সুইপ খেলতে গিয়ে ইনসাইড এজে বোল্ড হন ৯৭ রানে। দ্বিতীয় উইকেটে লাবুশেইনির সঙ্গে অবিচ্ছিন্ন ৯০ রানের জুটি গড়েন ওয়ার্নার। দিন শেষে ওয়ার্নার ১৫১ রানে অপরাজিত আর লাবুশেইনি আছেন ৫৫ রানে।
সংক্ষিপ্ত স্কোর:
পাকিস্তান ১ম ইনিংস: ৮৬.২ ওভারে ২৪০
অস্ট্রেলিয়া ১ম ইনিংস: ৮৭ ওভারে ৩১২/১ (ওয়ার্নার ১৫১*, বার্নস ৯৭, লাবুশেন ৫৫*; শাহিন শাহ ১৮-৫-৪৪-০, ইমরান ১২-১-৪৩-০, নাসিম ১৬-০-৬৫-০, ইফতিখার ৬-০-২৬-০, ইয়াসির ২৮-১-১০১-১, হারিস ৭-০-২৭-০)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন