বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শুদ্ধি অভিযানের নামে সরকার চোর-পুলিশ খেলছে

মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম

মাদারীপুর ও কালকিনি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

কেন্দ্রীয় ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমির ও শায়েখে চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন ‘শুদ্ধি অভিযানের নামে সরকার চোর পুলিশ খেলছে। চুনোপুঠি গ্রেফতারের আইওয়াস বন্ধ করে পর্দার আড়ালে থাকা দুর্নীতিবাজ মন্ত্রী এমপি নেতা রাঘববোয়ালদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে জনগণকে শান্তি ও স্বস্তির নিঃস্বাস নিতে দিন’।
গত বৃহস্পতিবার বিকেলে মাদারীপুর লেকের পাড় স্বাধীনতা অঙ্গনে ব্যাপক কর্মী সমাগমের মধ্যে দিয়ে মাদারীপুর জেলার ৬০টি ইউনিয়নের কর্মীদের নিয়ে ইউনিয়ন প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন ‘আগে নলকূপের পানি না পেয়ে মানুষ যেমন বাধ্য হয়ে খাল বিল নদী নালার পানি পান করেছে। তেমনি দেশে নীতি ও আদর্শের রাজনৈতিক দল না থাকায় আ.লীগ বিএনপি জাতীয় পাটি জাসদ করেছে। কিন্তু এখন যেমন নলকূপের বিশুদ্ধ পানি পান করছে তেমনি বিশুদ্ধ রাজনীতি করতে ইসলামী আন্দোলনের কর্মী হয়ে মানুষের অধিকার আদায়ে রাজপথে লড়াই সংগ্রাম করছে।
মাদারীপুর জেলা ইসলামী আন্দোলনের সভাপতি অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মাওলানা এস.এম আজিজুল হকের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় ইসলামী আন্দোলনের দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী। বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন, যুব আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের স্থানীয় নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন