মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় নজরুল গবেষণা কেন্দ্র নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের বাণী, চিন্তা , আদর্শ ও প্রয়াসকে গবেষণা কার্যক্রমের আওতায় এনে তা’ ছড়িয়ে দেয়ার প্রত্যয়ে বগুড়ায় নজরুল গবেষণা কেন্দ্র কাজ করে যাচ্ছে উল্লেখ করে বেশি বেশি নজরুল চর্চার আহবান জানিয়েছেন নবগঠিত কমিটির সভাপতি মহসিন আলী রাজু।
শুক্রবার বিকালে নবাববাড়ীস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে নজরুল গবেষণা কেন্দ্র-এর নব গঠিত কার্যনির্বাহী কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ আহ¦বান জানিয়েছেন । অনুষ্ঠানের শুরুতে কোরান তেলাওয়াত করেন শাব্বির আহম্মেদ ওসমানি । এরপর সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি ডা. আর এ এম তারেক, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লেবু ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান কাজি আরেফ বিল্লাহ বিলু নবনির্বচিত কমিটির সভাপতির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।
সাধারণ সম্পাদক জিয়া হাসান ঝিলামের পরিচালনায় সাংগঠনিক বিষয়ে বক্তব্য রাখেন সহ-সভাপতি সৈয়দ ফজলে রাব্বী ডলার, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিবুর রহমান আপেল, সহ-সম্পাদক জিল্লুর রহমান শামীম, সাংগঠনিক সম্পাদক আইভি খাতুন নূপুর, সাংস্কৃতিক সম্পাদক শ্যামলী চক্রবর্তী, প্রচার সম্পাদক চার্লি চৌধুরী, নির্বাহী সদস্য আতাউল ওসমান গনি, ফরিদুজ্জামান, পবিত্র প্রামানিক প্রমুখ। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দেন বিশিষ্ট সংগঠক আর বি দীপন, কবি সাংবাদিক বাবু বসুধা এবং কবি ও সাংষ্কৃতিক সংগঠক জি এম পারভেজ ড্যারিন।

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন