ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

যশোরে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পিতাকে হত্যা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 যশোরে আব্দুর রাজ্জাক (৫২) নামে এক চা বিক্রেতা হত্যাকা-ের শিকার হয়েছেন। মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটের লাথির আঘাতে তিনি নিহত হন। নিহত রাজ্জাক উপশহর ৬নং সেক্টরের সারথী মিলের সামনে জাফরের বাড়ির ভাড়াটিয়া। গতকাল সকাল দশটার দিকে যশোর নতুন উপশহরের সারথী মিল এলাকায় ঘটনাটি ঘটে। পুলিশ হোসেন আলী নামে অভিযুক্ত বখাটেকে আটক করেছে।

নিহতের ছেলে রাজন জানান, আব্দুর রাজ্জাকের মেয়ে রজনীকে (২০) প্রায়ই উত্ত্যক্ত করতো একই এলাকার বখাটে হোসেন আলী। হোসেন আলী রজনীর কিছু গোসলের ছবি ও ভিডিও মোবাইল ফোনে রেকর্ড করে কুপ্রস্তাব দেয়। হোসেনের প্রস্তাবে রাজি না হওয়ায় সে রজনীর ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। বিষয়টি রজনী তার বাবা-মাকে জানায়। এ নিয়ে কয়েকদিন ধরে রাজ্জাকের সঙ্গে হোসেনের গোলযোগ চলছিল। গতকাল সকালে ফের ঝগড়া হলে হোসেনকে একটি চড় মারেন রাজ্জাক। এ সময় হোসেন বুকে লাথি মারলে রাজ্জাক পড়ে গিয়ে মাথায় আঘাত পান। পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামান জানান, লাশ ময়নাতদন্ত করা হচ্ছে। মামলা এখনো রেকর্ড হয়নি, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন