ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নরসিংদী জেলা আ.লীগ থেকে এমপি বুবলী বহিষ্কার

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত বিএ পরীক্ষায় প্রক্সি পরীক্ষা দিয়ে দলীয় ভাবমর্যাদা ক্ষুণœ করার অভিযোগে নরসিংদী-গাজীপুরের সংরক্ষিত মহিলা আসনের এমপি বহুল আলোচিত তামান্না নুসরাত বুবলীকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।
গতকাল অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সভায় তাকে বহিষ্কার করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্নেল (অব) মো. নজরুল ইসলাম হিরু এমপি। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূঁইয়া, শিবপুরের এমপি জহিরুল হক মোহন, নরসিংদী পৌরসভার মেয়র ও নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুল, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খান।
জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্নেল (অব) নজরুল ইসলাম হিরু সাংবাদিকদেরকে বলেছেন, তামান্না নুসরাত বুবলী এমপি নরসিংদী জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ছিলেন। উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে সম্প্রতি অনুষ্ঠিত বিএ পরীক্ষায় তিনি আটজন পরীক্ষার্থীকে দিয়ে প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে যান। এই ঘটনা জাতীয় ও আন্তর্জাতিক গণমাধ্যমে প্রচারিত হওয়ায় জেলা আওয়ামী লীগের ভাবমর্যাদা ক্ষুণœ হয়েছে। বিষয়টি নিয়ে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় গতকাল বিস্তারিত আলোচনা হয়েছে। উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে তাকে জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদকের পদ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বুবলিকে বহিষ্কারের সিদ্ধান্ত আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে অবহিত করার সিদ্ধান্ত নেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন