ঢাকা, মঙ্গলবার , ২১ জানুয়ারী ২০২০, ০৭ মাঘ ১৪২৬, ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী জেলা শহরে বিএনপি-পুলিশ সংঘর্ষে আহত ৪০

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ৫:২৯ পিএম

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবীতে নোয়াখালী জেলা শহরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করার চেষ্টা করে বিএনপির নেতাকর্মীরা। পুলিশ তাতে বাধা দিলে বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়। এতে বিএনপির ৪০ নেতাকর্মী আহত হয়েছে বলে বিএনপি দাবি করেছে। 

শনিবার দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টা থেকে নোয়াখালী প্রেসক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে মঞ্চের কাছে একত্রিত হতে থাকে। দুপুর ১২টার দিকে একটি মিছিল আসলে পুলিশ মিছিলে বাঁধা দিলে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এসময় পুলিশ লাঠিচার্জ করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।

পরে দুপুরে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানের মাইজদী শহরের বাসভবনে এক সংবাদ স¤েমলন করে বিএনপি। এ সময় নেতৃবৃন্দ অভিযোগ করেন, পুলিশ বিনা উস্কানীতে তাদের মিছিলে বাধা দেয় এবং নেতাকর্মীদের লাঠিচার্জে আহত করে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্যাহ্ আল নোমান, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার, সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন ও সাধারণ সম্পদাক নুরুল আমিন খানসহ অনেকে।

সুধারাম থানার ওসি নবীর হোসেন জানান, বিএনপি মিছিল বা সমাবেশ করার কোনো অনুমতি নেয়নি। মিছিল থেকে বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়লে পুলিশ তাদেরকে ওইস্থান থেকে সরিয়ে দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন