বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এই সরকারকে একদিন জবাবদিহি করতেই হবে

গাজীপুরে কৃষক লীগ নেতার বিএনপিতে যোগদান

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, শুধু দ্রব্যমূল্য নয়; সবক্ষেত্রেই সরকার নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। যারা পেঁয়াজের মত একটি নগণ্য পণ্যের মূল্য নিয়ন্ত্রণ করতে পারে না, তাদের ক্ষমতায় থাকার কোন নৈতিক অধিকার নেই। এই সরকার জনতার সরকার হলে একদিন তাদেরকে জবাবদিহি করতেই হবে।

তিনি গতকাল বিকেলে গাজীপুর মহানগরের কাশিমপুর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সম্মেলনের উদ্বোধন করেন মহানগর বিএনপিসাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন। সম্মেলনে কাশিমপুর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগদান করেন। মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক, সাবেক কাশিমপুর ইউপির চেয়ারম্যান ও কাশিমপুর বিএনপির আহŸায়ক মো. শওকত হোসেন সরকারের সভাপতিত্বে ও কাশিমপুর থানা যুবদলের সদস্য সচিব হাফিজুর রহমান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল আলম। সম্মেলনে মহানগর বিএনপির বিভিন্ন থানা ও ওয়ার্ড বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম বলেন, বেগম খালেদা জিয়া প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করেন না। তিন বার ক্ষমতায় থাকতে তিনি তিন সেকেন্ডের জন্যও শেখ হাসিনাকে জেলে বন্দি করেননি। অথচ কেবলমাত্র ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে বর্তমান প্রধানমন্ত্রী প্রতিহিংসার সকল সীমা লঙ্গন করে চলেছেন।
সম্মেলনে সাবেক কাশিমপুর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন সরকারকে সভাপতি ও আব্দুর রহিম মাতাব্বরকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কাশিমপুর থানা বিএনপির কমিটি ঘোষণা দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন