শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে আওয়ামীলীগের অনুপ্রবেশকারীদের বহিষ্কার দাবিতে সংবাদ সম্মেলন

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ২:৩৯ পিএম

নারায়াণগঞ্জে আওয়ামী লীগের দুই নেতাকে দলের ভাবমূর্তি নষ্টকারী ও অনপ্রবেশকারী দূর্নীতিবাজ আখ্যা দিয়ে দলীয় পদ থেকে বহিস্কারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে আড়াইহাজার বাজার এলাকার দুবাই প্লাজার আড়াইহাজার ক্লাব লিমিটেডে আড়াইহাজারে উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সকল জনপ্রতিনিধিগণ এবং দলীয় নেতাকর্মীবৃন্দের ব্যানারে এক সংবাদ সম্মেলনে নেতাকর্মীদের পক্ষে তাদের বক্তব্য তুলে ধরে বক্তব্য দেন আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার।

এতে দলের জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মিজানুর রহমান বাচ্চু ও যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজকে আওয়ামী লীগের দলীয় পদ থেকে বহিস্কারের দাবী তোলা হয়। তাদের বিরুদ্ধে স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে তাদের অনুগত নেতাকর্মীদের দিয়ে ফেসবুকে ফেক আইডি খুলে অপপ্রচার করে দলীয় ভাবমূর্তি নষ্টের অভিযোগ আনার পাশাপাশি এ দুজনকে দলে অনুপ্রবেশকারী হিসেবে আখ্যায়িত করা হয়।

সংবাদ সম্মেলনে মুজাহিদুর রহমান হেলো সরকার বলেন, এগারো বছর যাবৎ শান্তির জনপদ হিসেবে আড়াইহাজার উপজেলার সুনাম রয়েছে। রাজনৈতিক কোন সহিংস ঘটনা ঘটেনি। দলীয় শৃঙ্খলা পুরােপুরি বজায় থাকার কারণে আওয়ামী লীগ ও এর সহযােগি সংগঠনগুলো মধ্যে কোন মতভেদ সৃষ্টি হয়নি। একারণে সাংসদ নজরুল ইসলাম বাবুর সুযোগ্য নেতৃত্বে উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঐক্যবদ্ধতাবে জনগনের পাশে থেকে কাজ করে দলীয় নেতাকর্মীরা উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যান এবং ওয়ার্ড মেম্বার পদে আওয়ামী লীগের সকল প্রার্থীকে বিজয়ী করার সফলতা অর্জন করে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ প্রতিষ্ঠার একজন কর্মী হিসেবে তিনি আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ, শ্রমিকলীগ, তাঁতী লীগসহ সকল অঙ্গসংগঠনগুলাের সাংগঠনিক কার্যক্রমকে জোরদার করেছেন এবং প্রত্যেকটি সংগঠনের মধ্যে সাংগঠনিক ঐক্য বজায় রখার মাধ্যমে শক্তিশালী করে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। আর এই সাংগঠনিক নেতার সাংগঠনিক কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্টকারী ও অনুপ্রবেশকারী চক্রের হোতা বিএনপির প্রেতাত্মা দূর্নীতিবাজ ইকবাল পারভেজ ও মিজানুর রহমান বাচ্চু যড়যন্ত্র করে চলছেন। জনবিচ্ছিন্ন, এলাকা থেকে বিতাড়িত, অবাঞ্চিত এই দুই ষড়যন্ত্রকারীকে আওয়ামী জীগের দলীয় পদ থেকে বহিস্কার ও দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জন্য মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট আমরা জনপ্রতিনিধিগন ও দলীয় নেতাকর্মীরা জোর দাবী জানাচ্ছি।

এতে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য সিরাজুল ইসলাম ভূইয়া, খোরশেদ আলম সরকার, মাহবুবুর রহমান রোমান , আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, গোপালদী পৌরসভার মেয়র এম এ হালিম সিকদার, আড়াইহাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না রহমান, সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ মাহমুদ, দুপ্তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহিদা মোশারফ, ব্রাহ্মন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাক মিয়া, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তালেব মোল্লা, বিশনন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানউল্যাহ আমান, হাইজাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন ভূইয়া, উচিৎপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিমউদ্দিন মোল্লা, খাগকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম, কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন, উপজেলা যুবলীগের সভাপতি আহাম্মেদুল কবির উজ্জল, সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন অর রশিদ, সাধারণ সম্পাদক আছলাম পাঠান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ ইসমাইল, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, ব্রাহ্মন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খোকা ও হাইজাদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোতালিব ভূইয়া, মাহমুদপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন