ঢাকা, সোমবার , ২৭ জানুয়ারী ২০২০, ১৩ মাঘ ১৪২৬, ০১ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

প্রবাস জীবন

বৃহত্তর চট্টগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাতের শোকসভা ও দোয়া মাহফিল

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ৬:০১ পিএম

বৃহত্তর চট্টগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাতের আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে অতিথিবৃন্দ -ইনকিলাব


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, বৃহত্তর চট্রগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাতের সাধারণ সম্পাদক মোহাম্মদ ওসমানের অকাল মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে বৃহত্তর চট্রগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাত। গত সোমবার রাতে শারজাহ হুদাইবিয়া রেস্টুরেন্ট হলরুমে এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বৃহত্তর চট্রগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাতের সভাপতি আরশাদ হোসেন হিরুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা প্রকৌশলী মোহাম্মদ আবু জাফর চৌধুরী। প্রধান বক্তা ছিলেন অধ্যাপক এম এ ছবুর।
বিশেষ অতিথি ছিলেন ঢাকা সমিতির সভাপতি আবদুল আলিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জিল্লুর রহমান, সংগঠনের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য সেলিমউদ্দিন চৌধুরী, আমির হোসেন, এনামুল হক চৌধুরী, শাহজাহান মিয়াজী, নুরুন্নবী রোশন, আহমেদ আলী জাহাঙ্গীর, প্রকৌশলী মোহাম্মদ মোরশেদ চৌধুরী, মোহাম্মদ সাহাদাত হোসেন, জসিমউদ্দিন পলাশ, মোহাম্মদ ইয়াসিন চৌধুরী, কামরুল হাসান জুয়েল, মাজাহার ইসলাম প্রমূখ। আরো বক্তব্য রাখেন নুরুল, সহিদুল ইসলাম দিনু, আলম নুরু, এস এ মুনির, আনছার নুর, হাজি মোহাম্মদ কামাল, হামিদ আলী, মোহাম্মদ জামাল উদ্দিন, তোহিদুল আলম জিলানি, মোহাম্মদ হোসেন, মোহাম্মদ সাইফুল, মোহাম্মদ আজমসহ আরো অনেকে।
সভায় বক্তারা বলেন, সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ওসমানে ছিলেন একজন নিবেদিত ব্যক্তি। তার অকাল মৃত্যুতে সংগঠনের বড় ধরনের ক্ষতি হলো। ওসমানের স্থান কখনো পূরণ হবার নয়। সভায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন