বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুষ্ঠু-গ্রহণযোগ্য নির্বাচন দিয়ে দেশবাসীকে মুক্তি দিন -কর্নেল (অব.) অলি আহমদ

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সকল রাজনৈতিক দলকে ডেকে আলাপ-আলোচনার মাধ্যমে দেশের বর্তমান সমস্যা সমাধানে উদ্যোগ গ্রহণের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম। গতকাল (বুধবার) নগরীর একটি কমিউনিটি সেন্টারে এলডিপি চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ জেলা আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
দেশের অবস্থা আরও ভয়াবহ হতে পারে মন্তব্য করে কর্নেল অলি বলেন, বর্তমান সমস্যা কোন দলের নয়। এটা জাতীয় সমস্যা। তিনি বলেন, সমাজের মানুষের মনুষ্যত্ব লোপ পেয়েছে। প্রতিনিয়ত হত্যা, গুম হচ্ছে। স্বামীর হাতে স্ত্রী, স্ত্রীর হাতে স্বামী, ছেলের হাতে মা-বাবা খুন হচ্ছে। দেশে এখন হিংসাত্মক রাজনীতি চলছে। সুশাসন নেই, গণতন্ত্রও নেই। এ অবস্থা থেকে সহসা মানুষ পরিত্রাণ চায়।
কর্নেল অলি বলেন, দেশে সুষ্ঠু বলা যাবে এমন কোনো নির্বাচন গত দুই বছরে অনুষ্ঠিত হয়নি। ব্যালট সাইন করা, সিল মারা আর সন্ত্রাসীদের হাতে তুলে দেয়াই ছিল নির্বাচন কর্মকর্তাদের কাজ। কোনো উপজেলায়, কোনো পৌরসভায় সুষ্ঠু নির্বাচন হয়নি। প্রধান নির্বাচন কমিশনারকে একজন নির্লজ্জ ব্যক্তি উল্লেখ করে অলি আহমদ বলেন, স্পেশাল ট্রাইব্যুনালে তার বিচার হওয়া উচিত। কর্নেল অলি যত দ্রুত সম্ভব সুষ্ঠু-গ্রহণযোগ্য নির্বাচন দিয়ে দেশবাসীকে মুক্তি দেয়ার আহ্বান জানান। মহানগর এলডিপির সভাপতি এম সলিমুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বক্তব্য রাখেন উত্তর জেলা এলডিপির সভাপতি মোঃ নুরুল আলম, দক্ষিণ জেলার সভাপতি এডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক এম এয়াকুব আলী, মহানগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান, মহানগর এলডিপির সাংগঠনিক সম্পাদক দোস্ত মোহাম্মদ, উত্তর জেলার সাধারণ সম্পাদক এস এম নিজাম উদ্দিন, দক্ষিণ জেলার যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া শিমুল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন