শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘কমান্ডো থ্রি’ মুক্তি পাচ্ছে কাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

আগামীকাল ‘কমান্ডো থ্রি’সহ বলিউডের ছয়টি ফিল্ম মুক্তি পাবে। অন্য পাঁচটি হল- ‘হোটেল মুম্বাই’, ‘এক্স রে- দি ইনার ইমেজ’, ‘লাভ ইউ টার্ন’, ‘টোনি’ এবং ‘ইয়ে সালি আশিকি’।
‘কমান্ডো থ্রি’ মুক্তি পাবে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, মোশন পিকচার ক্যাপিটাল এবং সানশাইন পিকচার্স প্রাইভেট লিমিটেডের ব্যানারে। অ্যাকশন ফিল্মটি প্রযোজনা করেছেন বিপুল অম্রুতলাল শাহ। আদিত্য দত্ত’র পরিচালনায় অভিনয় করেছেন বিদ্যুৎ জামভাল, আদাহ শর্মা,আঙ্গিরা ধর এবং গুলশান দেবাইয়া। মান্নান শাহ এবং বিক্রম মন্ত্রোজ সঙ্গীত পরিচালনা করেছেন।
পিরিয়ড ক্রাইম ড্রামা ‘হোটেল মুম্বাই’ মুক্তি পাচ্ছে জি স্টুডিওসের ব্যানারে। ফিল্মটি মার্কিন-অস্ট্রেলীয় প্রযোজনায় নির্মিত। অ্যান্থনি মারাসের পরিচালনায় অভিনয় করেছেন আমানদীপ সিং, দেব পাটেল, আরমি হ্যামার, নাজানিন বনিয়াদি, অনুপম খের এবং জেসন আইজাকস।
দি ওয়ান ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল ফিল্মসের ব্যানারে ‘লাভই উ টার্ন’ মুক্তি পাবে। সন্দ্বীপ ভার্মা এবং আনন্দ ঠাকোর রোমান্স ড্রামাটি প্রযোজনা করেছেন। হরিশ রাওতের পরিচালনায় অভিনয় করেছেন রুসলান মুমতাজ, আদ্বিক মহাজন, পূর্ব রাণা এবং রুহি চতুর্বেদী।
রাজিব এস. সুইয়ার পরিচালনায় ক্রাইম থ্রিলার ‘এক্স রে- দি ইনার ইমেজ’-এ অভিনয় করেছেন রাহুল শর্মা এবং ইয়াশি কাপুর। বিপুল কে রাওয়ালের পরিচালনায় অ্যাকশন ফিল্ম ‘টোনি’তে অভিনয় করেছেন রানা যশোধন, মনোজ চন্ডলা এবং অক্ষয় ভার্মা। চেরাগ রুপারেলের পরিচালনায় রোমান্স ড্রামা ‘ইয়ে সালি আশিকি’তে অভিনয় করেছেন বর্ধন পুরি এবং শিবাকিলা ওবেরয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন