শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সেপটি ট্যাংক থেকে গৃহবধূর লাশ উদ্ধার ঘাতক স্বামী আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

সাতক্ষীরার কালিগঞ্জে সেপটি ট্যাংক থেকে মারুফা বেগম (২৬) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় ঘাতক স্বামী শহিদুল ইসলাম কারিকরকে আটক করা হয়েছে। গত বুধবার সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার ও নিহতের স্বামীকে আটক করে। আটক শহিদুলের বাড়ি কালিগঞ্জ উপজেলার পূর্ব সোনাতলা গ্রামের লাল চাঁদ কারিকরের ছেলে।
আটক শহিদুলের স্বীকারউক্তির বরাত দিয়ে কালিগঞ্জ থানার ওসি দেলোয়ার হোসেন জানান, শ্যামনগর উপজেলার গুমানতলী গ্রামের আব্দুল মজিদ সরদারের মেয়ে মারুফা বেগমের সাথে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের রিপন নামের পাঁচ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। এলাকায় ভাজা বিক্রি করে তাদের সংসার চলে। কিন্তু বেশ কয়েক মাস ধরে স্ত্রী মারুফার উপর তার সন্দেহের সৃষ্টি হয়। পাশের বাড়ির জনৈক মাসুম বিল্লাহ’র সাথে মারুফার পরকীয়া রয়েছে, এমন সন্দেহে সম্প্রতি সংসারে অশান্তি মারাত্মক আকার ধারণ করে। এক পর্যায়ে গত ১৭ নভেম্বর মারুফার গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে স্বামী শহিদুল। পরে মারুফার লাশ মাসুম বিল্লাহ’র সেপটি ট্যাংকে ফেলে দেয়। এ বিষয়ে কালিগঞ্জ থানায় শহিদুল স্ত্রী মারুফা নিখোঁজ হয়েছে মর্মে ১৯ নভেম্বর একটি জিডিও করে।
সকালে প্রতিবেশি ফিরোজা বেগম নামের এক মহিলা মাসুম বিল্লাহর টয়লেটে যেয়ে পঁচা দূর্গন্ধ পেয়ে তার সন্দেহ হয়। তিনি স্থানীয়দের বিষয়টি জানান। পরে খবর পেয়ে পুলিশ শহিদুলকে আটক করে। এরপর শহিদুলের স্বীকারোক্তি অনুযায়ি ওই সেপটি ট্যাংক থেকে মারুফার লাশ উদ্ধার করে এবং শহিদুলকে আটক করে।
ওসি জানান, মাসুম বিল্লাহ প্রায় দুই মাস বরিশালের একটি ইটভাটায় কর্মরত। এছাড়া, নিহত মারুফার নিকট আত্মীয়রাও ওই ইট ভাটায় কর্মরত। তাদেরকে বিষয়টি জানানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন