শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নগরীকে পরিচ্ছন্ন রাখা নাগরিকদেরও দায়িত্ব চসিক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নগরীকে পরিচ্ছন্ন রাখা নাগরিকদেরও দায়িত্ব উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, পরিবেশ বান্ধব পরিস্কার পরিচ্ছন্ন ও বাসযোগ্য নগরী গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে। কমিউনিটি সেন্টার, বসতবাড়ির ময়লা-আবর্জনা নির্ধারিত ডাস্টবিন, কন্টেইনার ছাড়া যত্রতত্র না ফেলার আহ্বানও জানান তিনি। মেয়র গতকাল নগরীর বায়েজিদ বোস্তামী রোডে সামারা কনভেনশন হলের উদ্বোধনকালে এ কথা বলেন।
তিনি বলেন, বর্তমানে বেশিরভাগ মানুষ শহরমুখী হওয়ায় সামাজিক অনুষ্ঠানে কনভেনশন হলের চাহিদা দিন দিন বাড়ছে। যুগের সাথে তাল মিলিয়ে নগরীর প্রতিটি এলাকায় সরকারি ও বেসরকারি উদ্যোগে গড়ে উঠছে কমিউনিটি সেন্টার। ব্যবসার পাশাপাশি এটাকে সামাজিক দায়বদ্ধতা হিসেবে দেখতে হবে। নিরাপদ ও পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশে স্বাস্থ্য সম্মত খাবার তৈরি ও খাবারের উচ্ছিষ্টাংশ যেখানে সেখানে না ফেলে কমিউনিটি সেন্টার এলাকায় ডাস্টবিন, কন্টেইনার রাখার পরামর্শ দেন মেয়র।
এ সময় সামারা কনভেনশন হলের স্বত্বাধিকারী সৈয়দ মোহাম্মদ রাশেদুল আলম, ডেকোরেটরস্ মালিক সমিতির সভাপতি হাজী শাহাবুদ্দিন, মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের মহাসচিব মোহাম্মদ ইউনুছ, শিল্পপতি মোরশেদুল আলম, কাউন্সিলর মোরশেদুল আলম, আবদুল মান্নান ফেরদৌস, আবদুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন