শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফুলপুরে সিম আর লাউয়ের মাচা লুট করেছে দুর্বৃত্তরা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ময়মনসিংহের ফুলপুরে সিম আর লাউয়ের মাচায় বোনা স্বপ্ন লুট করেছে দুর্বৃত্তরা। দেশীয় জাতের ফলদার প্রায় ১০০ লাউ গাছ ও ৬০-৭০টি সিম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। পৌরসভার ৮নং ওয়ার্ডে খরিয়া নদী সংলগ্ন বুট ব্যবসায়ী মানিকের বাড়ির পাশে গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।
জানা যায়, ফুলপুর কলেজ রোডের ক্ষুদ্র ব্যবসায়ী সোলায়মান বাবুল স্থানীয় মনোয়ারা বেগম ও সজিবের নিকট থেকে ১০০ শতাংশ জমি বাৎসরিক ৩৫ হাজার টাকায় ভাড়া নিয়ে কলা, লাউ ও সিমের চাষ করেন। প্রতিটি গাছে প্রচুর ফলন আসে। ফলন দেখে আশায় বুক বেঁধেছিলেন বাবলু। কিন্তু সে আশায় গুঁড়ে বালি। তার বোনা স্বপ্ন লুট করেছে দুর্বৃত্তরা।গতকাল শনিবার সকালে দুর্বৃত্তরা ক্ষেতে গিয়ে দেখেন প্রায় ১০০ লাউ গাছ ও ৬০-৭০টি সিম গাছ কে যেন কেটে ফেলেছে। দেখে তিনি হতভম্ব হয়ে যান। গত বছরও বাবলুৃর প্রায় ৫০টি ফলন আসা কলা গাছ দুর্বৃত্তরা কেটে ফেলেছিল।
সোলায়মান বাবলু জানান, প্রায় ১০০ লাউ গাছ ও ৬০-৭০টি সিম গাছ কেটে ফেলায় এবার তার আনুমানিক দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এ ব্যাপারে জানতে চাইলে ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী বলেন, ঘটনাটি শুনেছি। এ জায়গায় পুলিশ পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন