ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গভীর রাতে রাবিতে দুই ফ্যান চোর আটক

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ১০:৩৯ এএম

গভীর রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়াম থেকে স্ট্যান্ড ফ্যান চুরি করে চলে যাওয়ার সময় ধরা পড়েছে দুই ব্যক্তি। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় তাদেরকে আটক করে বিশ^বিদ্যালয়ের নবাব আব্দুল লতিফ হলের কয়েকজন ছাত্রলীগের নেতাকর্মী। আটক ব্যক্তির মধ্যে মিরাজুল ইসলাস ওরফে নুরলের (৩৫) বাড়ি বিশ^বিদ্যালয় সংলগ্ন মোহনপুর ও শরীফুল ইসলাম ওরফে কাদেরের (২৮) বাড়ি মীর্জাপুর বলে জানা গেছে। পরে লতিফ হলের প্রভোস্ট ড. একরাম হোসেনের মাধ্যমে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।
প্রত্যক্ষদর্শী হল ছাত্রলীগের নেতাকর্মীরা জানান, আমরা শেখ কামাল স্টেডিয়ামে বিশ^বিদ্যালয়ের ১১তম সমাবর্তনের সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে দেরিতে রাতের খাবার খাই। পরে খাবার শেষে আমরা রাস্তায় গল্প করছিলাম। ঠিক এই সময়ে দুইজন ব্যক্তি একটি স্ট্যান্ড ফ্যান নিয়ে টেনিস কোটের সামনের রাস্তা দিয়ে হেটে যাচ্ছিল। কিন্তু এই গভীর রাতে তাদের চলার গতি দেখে সন্দেহজনক লাগে। পরে তাদের আটক করে লতিফ হলের অতিথি কক্ষে নিয়ে আসা হয়। এরপর তাদের জিজ্ঞাসাবাদ করলে আটককৃত ব্যক্তিদ্বয় স্টেডিয়াম থেকে স্ট্যান্ড ফ্যানটি চুরি করার কথা স্বীকার করে।
আটক ব্যক্তিরা বলেন, বিশ^বিদ্যালয়ে রাষ্ট্রপতির আগমন উপলক্ষ্যে কঠোর নিরাপত্তা ছিল ক্যাম্পাসে। কিন্তু অনুষ্ঠান শেষ হলে ক্যাম্পাসের নিরাপত্তা হালকা হয় এই সুযোগে স্ট্যান্ড ফ্যানটি স্টেডিয়াম থেকে চুরি করে নিয়ে যাওয়ার সময় কিছু শিক্ষার্থী আমাদের আটক করে। কিন্তু স্টেডিয়ামের কোন জায়গা থেকে ফ্যানটি চুরি করা হয়েছে এটা জানা যায়নি।
এ বিষয়ে লতিফ হলের প্রভোস্ট ড. একরাম হোসেন জানান, স্ট্যান্ড ফ্যান চুরির সন্দেহে দুইজন ব্যক্তিকে আটক করে লতিফ হলে নিয়ে আসে কয়েকজন ছাত্রলীগের নেতাকর্মী। এসময় আমাকে ফোনে বিষয়টি জানালে আমি দ্রুত হলে চলে আসি। হলের অতিথি কক্ষে তাদের দুইজনকে প্রাথমিক জিজ্ঞাসা করা হলে তারা স্টেডিয়াম থেকে ফ্যানটি চুরির কথা স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য রাতেই পুলিশের কাছে সোপর্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন