বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালের গৌরনদীতে চাচা-ভাতিজার ধর্ষনের শিকার ৪র্থ শ্রেণীর ছাত্রী

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ৪:৫২ পিএম

বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিন চাঁদশী গ্রামের ৪র্থ শ্রেনীর এক কিশোরী স্কুল ছাত্রীকে গত ৪ মাসের ব্যাবধানে প্রতিবেশী শহিদ সরদার (৫৫) ও তার ভাতিজা নাহিয়ান সরদার (১৪) দুইদফা ধর্ষন করেছে। এ ঘটনায় ওই দুই লম্পট চাচা-ভাতিজাকে আসামী করে শনিবার মধ্যরাতে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ রাতেই উপজেলার দক্ষিন চাঁদশী গ্রামের মৃত সৈয়দ আলী সরদারের ছেলে লম্পট ধর্ষক শহিদ সরদারকে গ্রেফতার করেছে।
ধর্ষিতার পরিবার, পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানাগেছে, ধর্ষিতা ১২ বছরের কিশোরী উপজেলার চাঁদশীর একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। বাবা পেশায় দিনমজুর। গত ৩০ জুলাই সকালে তার বাবা কাজে যায়। মা ছোট দু বোনকে নিয়ে প্রতিবেশী আনোয়ারের ঘরে যায়। এ সময় ৪র্থ শ্রেনীর ওই কিশোরী স্কুল ছাত্রী ঘরে একা ছিল। এ সুযোগে ওই দিন সকাল ১০টার দিকে প্রতিবেশী লম্পট শহিদ সরদার তাদের ঘরে ঢুকে মুখে গামছা গুজেদিয়ে কিশোরীকে ধর্ষণ করে। এতে কিশোরীর গোপনাঙ্গে প্রচন্ড রক্তক্ষরন হয়। বেলা ১১টার দিকে ঘরে ফিরে নিজের মেয়েকে ধর্ষণ করতে দেখে কিশোরীর মা ডাক-চিৎকার দেয়। এ সময় লম্পট শহিদ সরদার তাকে নানা প্রকার হুমকি দিয়ে শটকে পড়ে।
এরপর কিশোরীর মা স্থানীয় এক চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা করিয়ে মেয়েকে সুস্থ্য করেন। এ ঘটনায় ওই সময় কিশোরীর মা থানায় মামলা করতে চাইলে সালিশ মিমাংশার কথা বলে স্থানীয় সাবেক ইউপি সদস্য আবুল সরদার, গ্রাম্য মাতুব্বর নাসির সরদারসহ অনেকে বাঁধা দেয়। তারা ঘটনার প্রায় একমাস পরে স্থানীয় আলাউদ্দিন সরদারের বাড়িতে সালিশ বৈঠক বসিয়ে ধর্ষক শহিদ সরদারকে ৫হাজার টাকা জড়িমানা ধার্যকরে বিচারের নামে প্রহসন করে। জরিমানার ওই টাকা ধর্ষিতার পরিবার গ্রহন করেনি। ঘটনার পর ধর্ষিতা কিশোরীর পরিবার ধর্ষিতাকে সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এনে চাঁদশীর অন্য একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করে।
কিন্তু ঐ ঘটনার প্রায় ৪ মাস পরে বাবা মা বাড়িতে না থাকার সুযোগে কিশোরীকে তাদের ঘরের মধ্যে একা পেয়ে ধর্ষক শহিদ সরদারের ভাতিজা একই গ্রামের সাহিদুল সরদারের ছেলে লম্পট কিশোর নাহিয়ান সরদার (১৪) শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ধর্ষণ করে। ঘটনার পর থেকে সে পলাতক ।
গৌরনদী থানার ওসি (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান সাংবাদিকদের জানান, এ ঘটনায় ধর্ষিতা কিশোরী স্কুল ছাত্রীর মা বাদি হয়ে ধর্ষক শহিদ সরদার ও নাহিয়ান সরদারকে আসামী করে শনিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ধর্ষক শহিদ সরদারকে গ্রেফতার করেছে। অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিতার মেডিকেল পরীক্ষার জন্য রোববার সকালে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন