শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

পদ্মা ব্যাংক-শিফট ফাইনান্সিয়াল সার্ভিসেস চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ৬:১৪ পিএম

যুক্তরাজ্য থেকে নিরাপদে ও দ্রুত টাকা আদান-প্রদানের জন্য বাংলাদেশে যাত্রা শুরু করল শিফট ফাইনানশিয়াল সার্ভিসেস লিমিটেড। পদ্মা ব্যাংক লিমিটেড এর হাত ধরে শুরু হলো এই আর্থিক পরিসেবার কার্যক্রম। এর মাধ্যমে মধ্যপ্রাচ্য, ইউরোপ, আমেরিকার প্রবাসী বাংলাদেশীরা সহজেই কম খরচে দ্রুততার সাথে রেমিট্যান্স লেনদেন করতে পারবেন। বিশ্বব্যাপী ৯০ টিরও বেশি দেশে প্রায় দেড় লাখেরও বেশি লোকেশনে অর্থ স্থানান্তর করে শিফট।

শনিবার (৩০ নভেম্বর) পদ্মা ব্যাংক লিমিটেড এর গুলশানস্থ হেড অফিসে দুই পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। পদ্মা ব্যাংক লিমিটেড এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রধান অতিথি ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। আর শিফট ফাইনানশিয়াল সার্ভিসেস এর পক্ষে চুক্তিতে সই করেন পরিচালক মোহাম্মাদ ফাওজি মাহরাত।

মো. এহসান খসরু বলেন, দেশের রেমিট্যান্স আদান প্রদানের ক্ষেত্রে নতুন বিপ্লব ঘটাবে পদ্মা ব্যাংক লিমিটেড। প্রবাসী বাংলাদেশীদের কষ্টার্জিত টাকা স্বজনদের কাছে নিরাপদে ও দ্রুত বুঝিয়ে দেয়ার কঠিন চ্যালেঞ্জ নিয়েছে চতুর্থ প্রজন্মের এই ব্যাংকটি। এবং এই অঙ্গীকারপূরন করতে বদ্ধ পরিকর পদ্মা ব্যাংক পরিবার। আমাদের গ্রাহকদের চাহিদা পূরণের জন্য আমরা বৈচিত্রপূর্ণ আর্থিক সেবা প্রদান করে থাকি।

শিফটের পরিচালক মাহরাত বলেন, বাংলাদেশে এতদিন অভিষেকের অপেক্ষায় ছিল যুক্তরাজ্যর তিন নম্বর টাকা লেনদেনের এই পরিসেবাটি। এখন যুক্তরাজ্যের প্রবাসী বাংলাদেশীদের টাকা আনা এবং নেয়ার ক্ষেত্রে কোন ঝামেলা পোহাতে হবেনা। বিশেষ করে যারা উচ্চশিক্ষার জন্য যান তাদের।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী জারিয়াব ও মো. সাহাদাৎ হোসেন। এছাড়া রিকভারি বিভাগের প্রধান সাবিরুল ইসলাম চৌধুরী (এসইভিপি), সিএফও শরিফুল ইসলাম, রেমিট্যান্স হেড মাসুদ রানা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন