ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করার আহবান স্পিকারের

বাসস | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ৮:০৬ পিএম

সরকারের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করার আহবান জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি আজ নিজ নির্বাচনী এলাকার পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত উপজেলার ১৫টি ইউনিয়নের তিন হাজার অসহায়, দু:স্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে এ আহবান জানান।

স্পিকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তৃণমূলের জনগণের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করছে বর্তমান সরকার।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও দিক-নির্দেশনায় জনপ্রতিনিধিবৃন্দ জনগণের সকল সুযোগ সুবিধা নিশ্চিতে কাজ করে যাচ্ছে। বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতার অংশ হিসেবে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণের কার্যক্রমও চলছে। তৃণমূলের জনগণ আগের তুলনায় এখন অনেক ভাল জীবনযাপন করছে বলে তিনি উল্লেখ করেন।

শীত বস্ত্র বিতরণের মাধ্যমে পীরগঞ্জের অসহায় জনগণের শীতের কষ্ট লাঘব হবে উল্লেখ করে তিনি বলেন, এবারের শীতে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

রংপুরের পীরগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার টি. এম. এ মমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আজিজুর রহমান রাঙ্গা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জের পৌর মেয়র আবু সালেহ মো: তাজিমুল ইসলাম শামীম, উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল ও ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন