ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

বদলে গেলো বঙ্গবন্ধু বিপিএলের সূচী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ৮:৪১ পিএম

বঙ্গবন্ধু বিপিএলর সূচীতে পরিবর্তন আনা হয়েছে। নতুন সময় অনুযায়ী বঙ্গবন্ধু বিপিএলে শুক্রবারের খেলা শুরুর সময় কোনো বদল আনা হয়নি। আগের সময় অনুযায়ী শুক্রবার দিনের খেলা শুরু হবে দুপুর ২টায়। ম্যাচ শেষ হওয়ার সময় সন্ধ্যা ৫টা ২০ মিনিটে। শুক্রবার ফ্লাডলাইটে খেলা শুরু হবে সন্ধ্যা ৭টায়। শেষ হবে রাত ১০টা ২০ মিনিটে।
তবে সপ্তাহের অন্যান্য দিনের প্রথম খেলা শুরুর সময় কিছুটা পিছিয়ে দেওয়া হয়েছে। এই খেলাগুলো শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে। শেষ হবে ৪টা ৫০ মিনিটে। ঠিক একইভাবে শুক্রবার ছাড়া সপ্তাহের অন্যান্য দিনের রাতের খেলা শুরু হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। শেষ হবে রাত ৯টা ৫০ মিনিটে। আগের সময় থেকে এই খেলাগুলো ১ ঘন্টা ১০ মিনিট পিছিয়ে দেওয়া হয়েছে।
বঙ্গবন্ধু বিপিএলে এবার সাতটি দল অংশ নিচ্ছে। সব মিলিয়ে টুর্নামেন্টে ম্যাচ হবে ৪৬টি। খেলা হবে ঢাকা, চট্টগ্রাম ও সিলেট এই তিন ভেন্যুতে। টুর্নামেন্টের উদ্বোধন হবে ৮ ডিসেম্বর, মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদিন টুর্নামেন্টের উদ্বোধন করবেন।
১১ ডিসেম্বর মিরপুরের হোম অব ক্রিকেট শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে এবারের বিশেষ এই বিপিএল। টুর্নামেন্টের উদ্বোধনী দিনে দুটো ম্যাচ অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার লড়বে উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে। একই তারিখে রাতের ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন