বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চবিতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ : ধর্মঘটের ডাক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ৮:৫৮ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের ফের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে। তাদের মধ্যে দুইজনকে কুপিয়েছে প্রতিপক্ষের কর্মীরা। রোববার সন্ধ্যার পর দুই পক্ষের এ সংঘর্ষে ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বড় ধরনের সংঘাতের আশঙ্কায় ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিএফসি গ্রুপ ও ভিএক্স গ্রুপের কর্মীদের মধ্যে এ সংঘর্ষ হয়।
এদিকে অতর্কিত হামলার প্রতিবাদে আগামীকাল সোমবার থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দিয়েছে চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও তার অনুসারী গ্রুপ সিএফসি। রেজাউল হক রুবেল সাংবাদিকদের বলেন, তাপস হত্যাকা-ের সঙ্গে জড়িতরা আমাদের দুই ছাত্রনেতার উপর হামলা চালিয়েছে। ২৪ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতারের আল্টিমেটাম দেয়া হলো। অন্যথায় অনির্দিষ্টকালের ধর্মঘট চলবে।
গত বৃহস্পতি ও শুক্রবার দু’দফা সংঘর্ষের পর শনিবার রাতে চারটি হলে তল্লাশি চালায় পুলিশ। এসব হল থেকে চার বস্তা পাথরসহ বিপুল পরিমাণ দেশি অস্ত্র উদ্ধার করা হয়। এর মধ্যে গতকাল সন্ধ্যার পর দুই পক্ষ ফের সংঘাতে জড়ায়। জানা গেছে, আহতদের মধ্যে সিএফসি গ্রুপের নেতা সুমন নাসির ও আব্দুল্লাহ আল রায়হান রাফিকে মারধর এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে ভিএক্স গ্রুপের নেতাকর্মীরা। তাদের দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন