শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে ভেজাল গুড় তৈরীর অপরাধে ব্যবসায়ীর জরিমানা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ১০:০৯ পিএম

নাটোরে লালপুরে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষনের অপরাধে বশির উদ্দিন ও রফিকুল ইসলাম নামের দুই ব্যবসায়ীকে ষোল হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
রবিবার (০১ ডিসেম্বর) দিনব্যাপী র‌্যাবের ভ্রাম্যমান আদালত লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় অভিযান চালিয়ে ভেজাল গুড় ও গুড় তৈরীর রাসায়নিক দ্রব্য ও সরঞ্জামসহ দুই ব্যবসায়ীকে আটককরে। বশির উদ্দিন জেলার লালপুর উপজেলার আব্দুলপুর গ্রামের মৃত সিদ্দিক সরদারের ছেলে ও রফিকুল ইসলাম পাশ্ববর্তী বাগাতিপাড়ার শলইপাড়া গ্রামের খবির উদ্দিনের ছেলে।
র‌্যাব-৫,সিপিসি-২ নাটোর ক্যাম্পের এএসপি এস এম জামিল আহম্মেদ বলেন, ‘দিনব্যাপী নাটোর জেলার লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় অভিযান চালিয়ে ভেজাল গুড় ও ভেজাল গুড় তৈরী কাজে ব্যবহৃত ভেজাল গুড়, হাইড্রজেন, ফিটকারী, চুন, ডালডা, চিনি, পাওয়ার ক্রাশার, সাইফিং মেশিন, স্টিলের কড়াইসহ দুই ব্যবসায়ীকে আটককরা হয়। পরে আটককৃত বশির উদ্দিন(৪২) ও রফিকুল ইসলাম (৫২) কে ভারপ্রাপপ্ত কম্পানী কমান্ডার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হোসাইনের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষনের অপরাধে বশির উদ্দিনকে ছয় হাজার ও রফিকুল ইসলামকে দশহাজার টাকা জরিমানা করেন।’
ভারপ্রাপ্ত কম্পানী কমান্ডার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ২ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৬ এএম says : 0
ETA KI FAJLAMI ??? ............ CHUN, FITKARI DIE GUR BANAY R 6 HAJAR TAKA FINE ??? ETA KI DHORONER SHASTHI???? OI .............. KE TOTKANO KENO HOY NA ??? ONARA KI MOSHKARA KORCHEN ??? JE ................. GULO NIRIHO MANUSHER JIBON NIE KHELCHEN???
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন