শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ঘরে স্ত্রীর হাত-পা বাঁধা লাশ, স্বামী হাওয়া

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ২:২৮ পিএম | আপডেট : ৩:৩১ পিএম, ২ ডিসেম্বর, ২০১৯

বন্দর নগরীতে এক নারী খুন হয়েছেন। সোমবার নগরীর খুলশী থানার ঝাউতলায় একটি ভাড়া বাসা থেকে রোজী আক্তার (২০) নামের ওই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার হাত বাঁধা, গলায় রশি পেঁচানো ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে ঘটনার পর থেকে স্বামী রেজাউল করিমকে (২৮) না পাওয়ায় পুলিশের সন্দেহ খুনি সে নিজে। স্ত্রীকে খুন করে স্বামী হাওয়া হয়ে গেছে বলে জানান খুলশি থানার উপ-পরিদর্শক সাখাওয়াত হোসেন। তিনি বলেন, নিহতের স্বজনেরা অভিযোগ করেছেন বিয়ের পর থেকে রেজাউল নানা কারণে তার স্ত্রীকে মারধর করতো। পারিবারিক কলহের জেরে খুনের ঘটনা ঘটতে পারে বলেও জানান তিনি। 

স্থানীয়রা জানায়, রোজী ও তার স্বামী রেজাউল করিম (২৮) নগরীর বেসরকারি পোর্ট সিটি ইউনিভার্সিটির কর্মচারী। গত ফেব্রুয়ারিতে তাদের বিয়ে হয়। ওই এলাকার আবুল কাশেমের ভাড়া ঘরে তারা থাকতেন। এ বাসার কাছাকাছি রোজীর বোনের বাসা। সেখানে দুইজনই প্রতিদিনের খাবার খেতেন।
রোববার রাতেও দুজন ভাত খেয়ে আসেন। সকালে রোজীর বোন এসে দেখেন বাসায় রোজীর লাশ পড়ে আছে। পুলিশের ধারণা ভোরে তাকে খুন করা হয়। লাশ ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
রেজাউল করিম সীতাকু-ের কুমিরা ইউনিয়নের মছজিদ্দা গ্রামের আবুল মনসুরের ছেলে। পুলিশ তাকে ধরতে অভিযান শুরু করেছে। রোজীর বাড়ি বরিশাল জেলায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন